1. editor@mvoice24.com : Mahram Hossain : Mahram Hossain
  2. admin@mvoice24.com : admin :
সম্মানসূচক “ডক্টর অব স্পোটর্স” ডিগ্রি পেলেন ক্রীড়া সংগঠক আলমগীর - MVOICE 24
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৮:৫৪ অপরাহ্ন

সম্মানসূচক “ডক্টর অব স্পোটর্স” ডিগ্রি পেলেন ক্রীড়া সংগঠক আলমগীর

ডেক্স নিউজ
  • আপডেট সময় : শনিবার, ১৮ জুন, ২০২২
  • ৩৫৭ বার পড়া হয়েছে

এমভয়েস ডেস্ক, শনিবার, ১৮ জুন, ২০২২: বরেণ্য ক্রীড়া সংগঠক চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সিরাজউদ্দিন মো. আলমগীরকে সম্মানসূচক “ডক্টর অব স্পোটর্স” ডিগ্রি প্রদান করেছে ভারতের গ্লোবাল হিউম্যান পিস বিশ্ববিদ্যালয়।

শনিবার (১৮ জুন) চেন্নাইতে অনুষ্ঠিত জাঁকজমকপূর্ণ কনভোকেশন অনুষ্ঠানের মাধ্যমে উক্ত ডিগ্রি হস্তান্তর করে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।
এসময় উপস্থিত ছিলেন গ্লোবাল হিউম্যান পিস বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ড. পি ম্যানুয়্যেল, ম্যানেজিং ট্রাস্টি ড. কে ভালাভমাথি, আর্ন্তজাতিক সমন্বয়কারী ড. পিএমএ হাকিম।

এদিকে সিরাজউদ্দিন মো. আলমগীরসম্মানসূচক ডক্টরেট ডিগ্রি অর্জন করায় শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের মহাসচিব সৈয়দ শাহেজ রেজা, জেলা ও বিভাগীয় ক্রীড়া সংগঠক পরিষদের সভাপতি আ.জ.ম. নাছির উদ্দীন, বাংলাদেশ জেলা ও বিভাগীয় ফুটবল এসোসিয়েশনের মহাসচিব তরফদার মো. রুহুল আমিন, ভলিবল ফেডারেশনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক, হ্যান্ডবল ফেডারেশনের সাধারণ সম্পাদক, ভারোত্তলন ফেডারেশনের সাধারণ সম্পাদক, শ্যুটিং ফেডারেশনের সাধারণ সম্পাদক, সুইমিং ফেডারেশনের সাধারণ সম্পাদক, ময়মনসিংহ বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল ফুয়াদ রেদওয়ান, দিনাজপুর, রাজশাহী, নরসিংদি জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক, চট্টগ্রাম জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থার কর্মকর্তাবৃন্দ, অনলাইন নিউজ পোর্টাল এমভয়েস টুয়েন্টিফোর ডটকম এর ভারপ্রাপ্ত সম্পাদক ও সিইউজের নিবার্হী সদস্য পীরজাদা মু.মহরম হোসাইন প্রমুখ।

একনজরে বরেণ্য ক্রীড়া সংগঠক সিরাজউদ্দিন মো. আলমগীর:

“ডক্টর অব স্পোটর্স” ডিগ্রি লাভকারী সিরাজউদ্দিন মো. আলমগীর চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে বি.এ (অনার্স), এম.এ এবং জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে বিপিএড সম্পন্ন করেন এবং বর্তমানে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শারীরিক শিক্ষা ও স্পোর্টস সায়েন্স বিভাগের উপ-পরিচালক এবং গেস্ট টিচার হিসেবে কর্মরত রয়েছেন।

২০০৭ সাল থেকে অদ্যাবধি চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালনকারী আলমগীর ১৯৯৬ সালে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কাউন্সিলর হন এবং ২০০৪ থেকে ২০১২ সাল পর্যন্ত পরিচালক হিসেবে দায়িত্বপালন করেন। তিনি বিপিএল টি২০’র প্রতিষ্ঠাতা সদস্য সচিব এবং পিসিএল টি২০’র প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক। আলমগীর বাংলাদেশ জেলা ও বিভাগীয় ক্রীড়া সংগঠক পরিষদ এবং জেলা ও বিভাগীয় ফুটবল এসোসিয়েশনের সিনিয়র সহ-সভাপতি এবং বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের ২ বারের নির্বাচিত কার্যনির্বাহী সদস্য। সম্প্রতি তিনি ইসলামিক সলিডারিটি গেম্স এর চিফ দ্যা মিশন মনোনিত হয়েছেন।

আকলিমা আকতার মনি/টিএএস/১০

 

শেয়ার করুন

এই সম্পর্কিত আরো ......
Design Customized By Our Team