1. editor@mvoice24.com : Mahram Hossain : Mahram Hossain
  2. admin@mvoice24.com : admin :
দুই সহোদর রাজনৈতিক নেতার বিদায়ঃ শোকাভিভূত নগর আওয়ামী লীগ - MVOICE 24
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৭:১৮ অপরাহ্ন

দুই সহোদর রাজনৈতিক নেতার বিদায়ঃ শোকাভিভূত নগর আওয়ামী লীগ

ডেক্স নিউজ
  • আপডেট সময় : মঙ্গলবার, ১০ নভেম্বর, ২০২০
  • ২৬৪ বার পড়া হয়েছে

।।এমএমএইচ।।

এমভয়েসঃ একদিন আগে পরে দুই সহোদর রাজনৈতিক নেতার ইন্তেকালে শোক সাগরে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

আলকরণ ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আবদুর রহমান সোমবার রাতে ইন্তেকাল করেন। আজ মঙ্গলবার দুপুরে জানাজা শেষে তার দাফন সম্পন্ন হয়। ছোট ভাইয়ের দাফন শেষে শোকাভিভূত বড় ভাই চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক আলহাজ্ব এম এ রশীদও সন্ধ্যায় ইন্তেকাল করেন। যা বেদনাবিধুর ও হৃদয়বিদারক।

এম এ রশীদ ও আলহাজ্ব আবদুর রহমানের আকস্মিক মৃত্যুতে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ ও এলাকাবাসী শোকে মুহ্যমান। দলের প্রত্যেক নেতাকর্মী হতবিবহল, শোকাহত ও মর্মাহত।

এম এ রশীদ ও আলহাজ্ব আবদুর রহমান দলের দূর্দিনে রাজপথে সামনের কাতারে থাকা রাজনৈতিক ব্যক্তিদ্বয়দের মৃত্যুতে তৃণমূল নেতাকর্মীদের মাঝে শোকের ছায়া পরিলক্ষিত হচ্ছে। অনেক কর্মীদের চোখের জল বলে দেয় তারা দুই নেতৃত্বদ্বয়কে কত ভালোবাসত।

চট্টগ্রাম নগর আওয়ামী লীগের উত্থান, দুঃসময়ের আন্দোলন-সংগ্রামে এই দুই সহোদর তৃনমূল নেতাকমীদের সাহস, শক্তি আর প্রেরণার উৎস ছিল। তাদের দুজনের অবদান চিরস্মরণীয় হয়ে থাকবে।

এদিকে রাজনৈতিক দুই সহোদরের মৃত্যুতে শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি, ও মহানগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী ও সাধারণ সম্পাদক, সাবেক মেয়র আ.জ.ম নাছির উদ্দীন গভীর শোক প্রকাশ করেছেন।

মহানগর আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দ বলেন, সংগঠন, আন্দোলন সংগ্রামে তারা দু’ভাই আমাদের সাহস, শক্তি আর প্রেরণার উৎস ছিল। আমরা মহান রাব্বুল আলামিনের দরবারে কাছে ওনাদের দুজনের জান্নাত কামনা করছি।

আআম/৮
মঙ্গলবার, ১০ নভেম্বর২০২০ ইং

শেয়ার করুন

এই সম্পর্কিত আরো ......
Design Customized By Our Team