1. editor@mvoice24.com : Mahram Hossain : Mahram Hossain
  2. admin@mvoice24.com : admin :
জন্মদিন পালন: ককপিটে উড়লেন পরীমনি - MVOICE 24
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:১৩ পূর্বাহ্ন

জন্মদিন পালন: ককপিটে উড়লেন পরীমনি

ডেক্স নিউজ
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৬ অক্টোবর, ২০২১
  • ৩৬১ বার পড়া হয়েছে

এমভয়েস ডেস্ক: পরীমনির জন্মদিন মানেই বিশেষ কিছু। এবারও অন্যথা হল না। জন্মদিনের সকাল থেকেই নিজেকে নিয়ে মেতে রইলেন ঢাকাই সিনেমার নায়িকা। বর্তমানে গুনিন ছবির শুটিংয়ে ব্যস্ত রয়েছেন অভিনেত্রী। তবে জন্মদিনের জন্য গত রবিবার এক দিনের ছুটি নিয়েছিলেন নায়িকা। এই বিশেষ দিনটা তিনি রেখেছিলেন শুধুই নিজের জন্য।

রোববার রাতে ঢাকার রেডিসন ব্লুতে নিজের জন্মদিনের এলাহি পার্টিতে মেতেছিলেন নায়িকা। তার আগে অবশ্য নায়িকাকে দেখা গেছে একেবারে অন্য ভূমিকায়। পিরোজপুরে পরীমনির জন্ম। ছোটবেলায় পরীমনি মানুষ হয়েছেন নিজের দাদু শামসুল হক গাজীর কাছেই। শৈশবে বাবা মনিরুল ইসলাম ও মা সুলতানাকে হারানোর পর পিরোজপুরে নানা শামসুল হক গাজীর কাছে পরীমনির বেড়ে উঠা। রবিবার তিরিশ বছরে পা দিলেন অভিনেত্রী। এদিন রাত ১২টা ১ মিনিটে দাদু শামসুল হক গাজীকে সঙ্গে নিয়ে কেক কাটেন পরীমনি। কেক কাটার সময় পরীমনিকে পরম মমতায় কপালে চুম্বন করে আর্শীবাদ করেন শামসুল হক গাজী।

ছোটবেলায় মাকে হারিয়েছিলেন পরীমনি। অল্পবয়সে বাবাকেও হারাতে হয়। তাই প্রতিবছর নিজের জন্মদিনটি অনাথ শিশুদের সঙ্গে নিয়ম করে কাটান তিনি। এবারো তার অন্যথা ঘটেনি। জন্মদিনের দিন পথশিশুদের সঙ্গে আনন্দ ভাগাভাগি করে নেন তিনি। শিশুদের নিয়ে কেকও কাটেন। তার ভিডিও নিজের সোশ্যাল সাইটে প্রকাশও করেছেন পরীমনি।তাতে দেখা যায়, শিশুরা মাথায় বার্থডে টুপি পরে সেজেছে। আর কেক কাটার সময়ে হাততালি দিয়ে সমস্বরে বলছে—‘হ্যাপি বার্থডে পরীমনি’।

সন্ধ্যায় অবশ্য ঢাকার পাঁচতারা হোটেলে জন্মদিনের অনুষ্ঠানের আয়োজন করেন পরীমনি। সেখানে লাল ও সাদা রঙের ড্রেস কোড দিয়েছেন অতিথিদের জন্য। জন্মদিনে এবারে পরীকে বরাবরি দেখা গেছে লাল পোশাকে। বন্ধু-বান্ধব ও কাছের মানুষদের নিয়ে রাতের পার্টিতে কেক কাটেন পরীমনি। সেখানে জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে পালন করেন বিশেষ দিনটি। আত্মীয়-স্বজন, বন্ধু-শুভাকাঙ্ক্ষীরা সেখানে উপস্থিত ছিলেন।

গত বছর ময়ূরের আদলে পাঁচতারা হোটেলে তৈরি করা হয়েছিলে সবুজ অরণ্য। প্রবেশ মুখে দেখা মিলে প্রাণহীন একটি ময়ূরের। ভেতরেও ময়ূরের পালক দিয়ে সাজানো ছিল। অনুষ্ঠানে ময়ূর বেশে জ্যোতি ছড়ান পরীমনি। আর এবারের জন্মদিনের আয়োজনের সাজসজ্জায় লাল-সাদা রংবিন্যাস। জন্মদিনের উদযাপন মঞ্চ উড়োজাহাজের ককপিটের আদলে সাজানো হয়েছিল, যার রং হিসেবে ব্যবহার করা হয়েছিল সাদা-লাল। সেখানে টুকরো কাগজে লেখা ‘ফ্লাই উইথ পরী’ অর্থাৎ ‘পরীর সঙ্গে ওড়ো’।

গত বছরের জন্মদিনে ময়ূর নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে বিভিন্ন আলোচনা-সমালোচনা হয়েছে। তখন পরীমনি বলেছিলেন আগামী বছর জন্মদিন হবে ককপিটে। এবার সেই ককপিটে জন্মদিন পালনের মধ্যদিয়ে গত বছরের কথা রাখলেন তিনি। বেশ কয়েক বছর ধরে জমকালো আয়োজনে জন্মদিন পালন করেন পরীমনি। অনেক ঝড়-ঝাপটার পর এবারও ব্যতিক্রম হয়নি। পরীমনির এবারের জন্মদিনটিকে ঘিরে বাড়তি আগ্রহ ছিল। অনেকে মনে করছেন, সাদায় শুভ্রতা আর লালে শক্তি বোঝাতেই এমন থিম নির্ধারণ করা হয়েছে।

এদিকে জন্মদিনে পরীমনির নতুন চলচ্চিত্র ‘প্রীতিলতা’ টিম প্রকাশ করেছে- ভার্চুয়াল ভিউ কার্ড। দিনভর স্যোসাল মিডিয়ায় জন্মদিনের শুভেচ্ছা আর ভালোবাসায় সিক্ত হয়েছেন তিনি।

টিএএস/এএএম/এমএমএইচ/৪

শেয়ার করুন

এই সম্পর্কিত আরো ......
Design Customized By Our Team