1. editor@mvoice24.com : Mahram Hossain : Mahram Hossain
  2. admin@mvoice24.com : admin :
চলে গেলেন বীর মুক্তিযোদ্ধা ও আওয়ামী লীগ নেতা শফিকুল হাসান: নেতৃবৃন্দের শোক - MVOICE 24
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৫৭ অপরাহ্ন

চলে গেলেন বীর মুক্তিযোদ্ধা ও আওয়ামী লীগ নেতা শফিকুল হাসান: নেতৃবৃন্দের শোক

ডেক্স নিউজ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১
  • ২৩৮ বার পড়া হয়েছে

এমভয়েস ডেস্ক: বীর মুক্তিযোদ্ধা, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাবেক তথ্য ও গবেষণা সম্পাদক শফিকুল হাসান আর নেই।

গতকাল বুধবার রাতে চট্টগ্রামের একটি হাসপাতালে তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

আজ বৃহস্পতিবার বাদ আছর আগ্রাবাদ পান্নাপাড়ায় মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

এদিকে আওয়ামী লীগ নেতা শফিকুল হাসানের মৃত্যুতে আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক ও শ্রদ্ধা জানিয়েছে। শোকবার্তায় নেতৃবৃন্দরা বলেন আওয়ামী লীগের উদ্দিন সময়ে এই নেতার অবদান দল সব সময় স্মরণ রাখবে।

শোক জানানো বিবৃতিদাতা নেতাদের মধ্যে রয়েছে মধ্যে রয়েছে বাংলাদেশ আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিক আদনান, আওয়ামী এক্স কাউন্সিল ফোরামের সাবেক সাধারন সম্পাদক ও এমইএস কলেজ ছাত্র ছাত্র সংসদের সাবেক জিএস এবং মহানগর আওয়ামী লীগ নেতা আলহাজ্ব মামুনুর রশিদ মামুন, জামালখান ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বাবু বড়ুয়া, চকবাজার থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ নাজিম উদ্দিন, মহানগর কৃষকলীগের অন্যতম নেতা হুমায়ুন কবির মাসুদ, বঙ্গবন্ধু সৈনিক লীগের সাধারণ সম্পাদক শেখ জসিমদ্দিন মনচুরি, বেসরকারি কারা পরিদর্শক সাবেক ছাত্রনেতা আজিজুর রহমান আজিজ, ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সদস্য শেখ মহিউদ্দিন বাবু, চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের যুগ্ন সম্পাদক গোলাম সামদানী জনি, ঢাকা ভাটারা থানা ছাত্রলীগের যুগ্ন সম্পাদক মাজারুল ইসলাম সাদ।

প্রসঙ্গত, রাজনৈতিক জীবনে শফিকুল হাসান ৭৫ পরবর্তী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হত্যাকাণ্ডের পর জীবনের ঝুঁকি নিয়ে চট্টগ্রামে ছাত্রলীগকে সংগঠিত করেছিলেন এবং বঙ্গবন্ধুর খুনিদের বিরুদ্ধে প্রতিরোধ আন্দোলন গড়ে তুলেছিলেন।

তিনি চট্টগ্রাম সিটি ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, চট্টগ্রাম মহানগর যুবলীগের সাবেক সাধারন সম্পাদক ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদকের দায়িত্ব পালন করেন।

টিএসএস/এএএম/এমএমএইচ/৪

 

 

 

শেয়ার করুন

এই সম্পর্কিত আরো ......
Design Customized By Our Team