1. editor@mvoice24.com : Mahram Hossain : Mahram Hossain
  2. admin@mvoice24.com : admin :
ফেসবুকে পোস্ট: সাতকানিয়ায় সাজ্জাত-ফখরুদ্দিনের নামে পৌর মেয়রের মামলা - MVOICE 24
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৭:৩৬ অপরাহ্ন

ফেসবুকে পোস্ট: সাতকানিয়ায় সাজ্জাত-ফখরুদ্দিনের নামে পৌর মেয়রের মামলা

ডেক্স নিউজ
  • আপডেট সময় : বুধবার, ১৪ জুলাই, ২০২১
  • ২৭৬ বার পড়া হয়েছে

ছবি- সাজ্জাত-ফখরুদ্দিন

এমভয়েস ডেস্ক: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আপত্তিকর মন্তব্য করায় দুই ব্যক্তির বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেছেন সাতকানিয়া পৌরসভার মেয়র মোহাম্মদ জোবায়ের।

সোমবার দিবাগত রাত ২টার দিকে সাতকানিয়া থানায় এ দায়ের করেন। মামলার আসামিরা হলেন সাতকানিয়া আওয়ামী লীগ নেতা ফখরুদ্দীন ও আওয়ামী লীগের সাংস্কৃতিক উপ কমিটির সদস্য মোহাম্মদ সাজ্জাত হোসেন।

সূত্রে জানা যায়, চট্টগ্রাম ফিল্ড হাসপাতালের উদ্যোক্তা ও প্রধানমন্ত্রী বিশেষ সহকারী বিপ্লব বড়ুয়ার ভাই ডা. বিদ্যুৎ বড়ুয়ার বিরুদ্ধে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা চট্টগ্রাম মহানগরের সভাপতি মোহাম্মদ সাজ্জাত হোসেন সোমবার রাতে দুটি পোস্ট দেন। এর একটিতে ফখরুদ্দীন নামে ওই ব্যক্তি বিপ্লব বড়ুয়াকে জড়িয়ে আপত্তিকর একটি কমেন্ট করেন। যদিও ফখরুদ্দীন পরক্ষণে তা মুছে দেন। এ ঘটনায় ফখরুদ্দীন ও সাজ্জাতের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার আবেদন করেন পৌর মেয়র মোহাম্মদ জোবায়ের।

মামলার ব্যাপারে সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন এমভয়েস টোয়েন্টিফোর ডটকমকে বলেন, প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার বিরুদ্ধে আপত্তিকর মন্তব্য করার অভিযোগ এনে পৌর মেয়র মোহাম্মদ জোবায়ের মামলাটি দায়ের করেন। মামলায় ফখরুদ্দীনকে এক নম্বর আসামি ও সাজ্জাদকে দুই নম্বর আসামি করা হয়েছে। তাদের ধরতে আমাদের অভিযান চলছে।

মামলার এক নম্বর আসামি ফখরুদ্দীন সম্পর্কে বিস্তারিত জানা না গেলেও তিনি আওয়ামী লীগের রাজনীতে সঙ্গে সম্পৃক্ত বলে ওসি জানিয়েছেন। অন্যদিকে ফেসবুক পোস্টকারী সাজ্জাত হোসেন বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা চট্টগ্রাম মহানগরের সভাপতির দায়িত্ব পালন করছেন। পাশাপাশি সম্প্রতি তিনি আওয়ামী লীগের সাংস্কৃতিক উপ কমিটির সদস্য হিসেবে মনোনীত হন।

টিএএস/এএএম/এমএমএইচ/৫

শেয়ার করুন

এই সম্পর্কিত আরো ......
Design Customized By Our Team