1. editor@mvoice24.com : Mahram Hossain : Mahram Hossain
  2. admin@mvoice24.com : admin :
অসহায় মানুষের মাঝে খাদ্য বিতরন করলো চন্দনাইশ উপজেলা ছাত্রলীগ - MVOICE 24
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৮:২১ পূর্বাহ্ন

অসহায় মানুষের মাঝে খাদ্য বিতরন করলো চন্দনাইশ উপজেলা ছাত্রলীগ

ডেক্স নিউজ
  • আপডেট সময় : সোমবার, ১২ জুলাই, ২০২১
  • ৩৭৬ বার পড়া হয়েছে

এমভয়েস ডেস্ক: চলমান কঠোর লকডাউনে কর্মহীন ও অসহায় মানুষের মাঝে খাদ্য বিতরন করছেন চন্দনাইশ উপজেলা ছাত্রলীগ।

চন্দনাইশ উপজেলা ছাত্রলীগের উদ্যোগে চন্দনাইশের প্রতিটি ইউনিয়ন ও দুই পৌরসভএলাকায়য় ৫ শতাধিক মানুষের মাঝে ২য় দিনের মতমত রান্না করা খাবার বিতরন করা হয়।

অসহায়দের খাদ্য বিতরণ করছেন ছাত্রলীগ নেতৃবৃন্দ।

এইসময় উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগ নেতা আরমান চৌধুরী,দেলোয়ার হোসেন মানিক, জাহেদ চৌ:, ফয়সাল, সাজ্জাদ, সজিব, মানিক, নয়ন, ওয়াহিদ, মুন্না, রানা, ঈমন, হাসিফ, মিজান, আমির, ফরমান সহ পৌরসভা ছাত্রলীগ নেতা তারেক, রাকিব, আরফান, ইমন ও গাছবাড়িয়া কলেজ ছাত্রলীগ নেতা আবিদ,রবিউল, সাইমন, কাজেমি।

দেশব্যাপী কঠোর লকডাউন শুরু হওয়ার পরপরই উপজেলার মেধাবী ছাত্রলীগ নেতা কর্মীরা অসহায় পথচারীদের মাঝে খাবার ও মাক্স বিতরণ করে যাচ্ছে।

উপজেলা ছাত্রলীগের মানবিক ছাত্রনেতা দেলোয়ার হোসেন মানিক বলেন কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনায় ও চট্টগ্রাম ১৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরীর অনুপ্রেরণায় ও সহযোগীতায় করোনার শুরুর দিক থেকে বিভিন্ন মানবিক কর্মকান্ডের অংশ হিসেবে উপজেলার বিভিন্ন এলাকায় বিভিন্ন সেবা নিয়ে সবসময় পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। চলমান লকডাউনের শেষ দিন পর্যন্ত ঘরবন্দী মানু‌ষের জন্য এই ধরনের কর্মকান্ড অব্যাহত থাকবে।

তিনি আরো বলেন, আমি ছাত্রলীগের সকল নেতৃবৃন্দের কাছে অনুরোধ করছি সবাই যেন নিজ নিজ এলাকার অসহায় মানুষের পাশে দাঁড়ায়। যুগে যুগে দেশের যেকোনো ক্রান্তিকালে সবসময় সবার আগে “বাংলাদেশ ছাত্রলীগ” পাশে ছিল, আছে এবং থাকবে।

টিএসএস/এএএম/এমএমএইচ/৬

শেয়ার করুন

এই সম্পর্কিত আরো ......
Design Customized By Our Team