1. editor@mvoice24.com : Mahram Hossain : Mahram Hossain
  2. admin@mvoice24.com : admin :
ক‌রোনায় সু‌বিধা ব‌ঞ্চিত শিশু‌দের জন্য তপুর ‘ভ্রাম্যমান ফ্রি রে‌স্তোরাঁ’ - MVOICE 24
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:১৯ অপরাহ্ন

ক‌রোনায় সু‌বিধা ব‌ঞ্চিত শিশু‌দের জন্য তপুর ‘ভ্রাম্যমান ফ্রি রে‌স্তোরাঁ’

ডেক্স নিউজ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১
  • ২৫২ বার পড়া হয়েছে

এমভয়েস ডেস্ক: ক‌রোনাকালীন সম‌য়ে সমা‌জের সু‌বিধা বঞ্চিত শিশু ও দুস্থ‌ মানু‌ষের জন্য এবার ভ্রাম্যমাণ ফ্রি রে‌স্তোরাঁ চালু কর‌লেন সা‌বেক ছাত্রলীগ নেতা তোসা‌দ্দেক নূর চৌধুরী তপু।

বুধবার (৭ জুলাই) সারা‌দিন নগরীর ২ নাম্বার গেইট, চকবাজার, প্রবর্তক মোড়, মোহাম্মদপুর ও চট্টগ্রাম মে‌ডি‌কেল ক‌লেজ এলাকায় চালুর প্রথম দিন ৩০০ সু‌বিধা ব‌ঞ্চিত শিশু ও দুস্থ মানু‌ষ‌কে রান্না করা খাবার দেওয়া হয়।

তোসা‌দ্দেক নূর তপু জানান, `করোনাকালীন এ দুঃসম‌য়ে সমা‌জের সু‌বিধা ব‌ঞ্চিত শিশু ও দুস্থ মানু‌ষের পা‌শে দাড়া‌তে শিক্ষা উপমন্ত্রী ম‌হিবুল হাসান চৌধুরী নও‌ফেল ভাই‌য়ের দিক নি‌র্দেশনায় এ ভ্রাম্যমাণ ফ্রি রে‌স্তোরাঁ চালু করা হ‌য়ে‌ছে। এক‌টি ট্রা‌কে ক‌রে নগরীরর বি‌ভিন্ন প‌য়ে‌ন্টে মাছ, মাংস, ডিম ও সব‌জি দি‌য়ে রান্না করা খাবার দেওয়া হ‌চ্ছে। আজ বুধবার চালুর প্রথম দিন ৩০০ শিশু ও দুস্থ মানুষ‌কে খাবার দেওয়া হ‌য়ে‌ছে`।

তি‌নি আ‌রো ব‌লেন, আমরা নও‌ফেল ভাই থে‌কে শিখ‌ছি কিভা‌বে অসম‌য়ে মানু‌ষের পা‌শে দাড়া‌তে হয়। ওনার অনু‌প্রেরণায় আ‌মি এই ক‌রোনাকালীন সম‌য়ে একদল সহ‌যোদ্ধা‌কে সা‌থে নি‌য়ে মানু‌ষের পা‌শে থাক‌তে চেষ্টা কর‌ছি। এ ভ্রাম্যমাণ ফ্রি রে‌স্তোরাঁর মাধ্যমে প্রতি‌দিন স্বাস্থ্যবিধি মে‌নে নগরীর সু‌বিধা ব‌ঞ্চিত শিশু ও দুস্থ‌ মানুষ‌কে রান্না করা খাবার দেওয়া হ‌বে ব‌লেও জানান তি‌নি।

উ‌ল্লেখ্য ​ক‌রোনা মহামারী শুরুর পর গতবছর থে‌কে ভিন্নধর্মী বি‌ভিন্ন উ‌দ্যোগ নি‌য়ে মানু‌ষের পা‌শে দাড়ান সা‌বেক ছাত্রলীগ নেতা তোসা‌দ্দেক নূর চৌধুরী তপু। তি‌নি নিজ উ‌দ্যো‌গে চালু ক‌রেন ফ্রি সবজি বাজার, ফ্রি মুদির বাজার, ফ্রি শিশু মার্কেট, ফ্রি পুষ্টি গাড়ি ও ক‌রোনাকালীন দ‌রিদ্র মানু‌ষের চি‌কিৎসা সেবা নি‌শ্চিত কর‌তে ফ্রি হোম ডাক্তার সেবা।

টিএএস/এএএম/এমএমএইচ/৬

শেয়ার করুন

এই সম্পর্কিত আরো ......
Design Customized By Our Team