1. editor@mvoice24.com : Mahram Hossain : Mahram Hossain
  2. admin@mvoice24.com : admin :
করোনা লকডাউন: রাজধানীতে আটক-২৪৯, ২২২ গাড়ির বিরুদ্ধে মামলা - MVOICE 24
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৮:৪৮ পূর্বাহ্ন

করোনা লকডাউন: রাজধানীতে আটক-২৪৯, ২২২ গাড়ির বিরুদ্ধে মামলা

ডেক্স নিউজ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১
  • ৩৩৯ বার পড়া হয়েছে

এমভয়েস ডেস্ক, ঢাকা: সুনিদিষ্ট কারণ ছাড়া লকডাউনে বিনা কারণে ঘর থেকে বের হওয়ায় রাজধানীতে ২৪৯ জনকে আটক করা হয়েছে। এরমধ্যে ৭৩ জনকে গ্রেপ্তার দেখিয়ে বিভিন্ন মেয়াদে সাজা দেওয়া হয়েছে। মামলা দেওয়া হয়েছে ২২২ গাড়ির বিরুদ্ধে।

আজ ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) সূত্রে এ তথ্য জানা গেছে।

ডিএমপি জানায়, সকাল ৮টা থেকে দুপুর ১টা পর্যন্ত পুলিশের বিভিন্ন চেকপোস্টের তল্লাশির পরিসংখ্যান থেকে এ তথ্য পাওয়া গেছে। এসময়য় ২২২টি গাড়ির বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

পুলিশের তেজগাঁও বিভাগের মোহাম্মদপুর জোনের অতিরিক্ত উপকমিশনার মৃত্যুঞ্জয় দে সজল জানান, তেজগাঁও থানায় ৩০, তেজগাঁও শিল্পাঞ্চল থানায় ৮, মোহাম্মদপুর থানায় ২৬, আদাবর থানায় ১৮, শেরেবাংলানগর থানায় ৪৩ ও হাতিরঝিল থানায় ৪২ জনকে আটক করা হয়। অকারণে বাসা থেকে বের হওয়ায় তাঁদের আটক করা হয়েছে।

এদিকে আটকের ঘটনা ঘটেছে মিরপুর এলাকায়ও। অকারণে ঘর থেকে বের হওয়ায় মিরপুরের পল্লবী, দারুসসালাম, কাফরুলসহ কয়েকটি এলাকায় অভিযান চালিয়ে অর্ধশতাধিক ব্যক্তি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাতে আটক হন।

মিরপুর বিভাগের উপ-পুলিশ কমিশনার আ স ম মাহতাব উদ্দিন জানান, মিরপুরের বিভিন্ন পয়েন্টে সকাল থেকেই দায়িত্ব পালন করছেন পুলিশ সদস্যরা। স্থাপন করা হয়েছে একাধিক চেকপোস্ট। এসব চেকপোস্টে ঢাকা মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগ এবং সংশ্লিষ্ট থানার আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা যান চলাচল নিয়ন্ত্রণে কাজ করছেন। তিনি আরও জানান, বিনা কারণে ঘর থেকে বের হওয়াদের আইনের আওতায় আনা হচ্ছে।

টিএএস/এএএম/এমএইচএম/৭

শেয়ার করুন

এই সম্পর্কিত আরো ......
Design Customized By Our Team