1. editor@mvoice24.com : Mahram Hossain : Mahram Hossain
  2. admin@mvoice24.com : admin :
বিবাহোত্তর বৌভাত: অতপর জনশূণ্য ক্লাব! - MVOICE 24
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৩৫ অপরাহ্ন

বিবাহোত্তর বৌভাত: অতপর জনশূণ্য ক্লাব!

ডেক্স নিউজ
  • আপডেট সময় : বুধবার, ৩০ জুন, ২০২১
  • ২১৬ বার পড়া হয়েছে

এমভয়েস ডেস্ক: চট্টগ্রামে করোনা সংক্রমণের ঊর্ধ্বগতির মধ্যেও সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি উপেক্ষা করে গোপনে কমিউনিটি সেন্টারে ঝাঁকজমকপূণ বিবাহোত্তর বৌভাত অনুষ্ঠানের আয়োজন করে ১০ হাজার টাকা জরিমানা গুনতে হয়েছে বর সুজন চন্দ্র নাথকে। সেই সাথে একই জরিমানা দিতে হয়েছে কমিউনিটি সেন্টারে মালিক হোসেন আলী ভূইয়াকেও।

আজ বুধবার (৩০ জুন) সীতাকুণ্ড উপজেলায় এ
ভ্রাম্যমাণ আদালতের বিচারক সীতাকুণ্ড উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শাহাদাত হোসেন
উভয় ব্যক্তিকে এ জরিমানা ধায্য করেন। সেইসাথে ভ্রাম্যমাণ আদালতের বিচারক মাত্র ১০ মিনিট সময় বেঁধে দেন অতিথিদের চলে যেতে। অতিথিরা খাবার ফেলে দূত অনুষ্ঠানস্থল ত্যাগ করেন।

ইউএনও মো. শাহাদাত হোসেন বলেন, গোপন সংবাদে জানতে পারি সরকারী নিষেধাজ্ঞা অমান্য করে কমিউনিটি সেন্টারে ঝাঁকজমকপূণ বৌভাতের আয়োজন করে।

আমরা ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে বরপক্ষ বারৈয়াঢালার দক্ষিণ ফেদাইনগরের সুজন চন্দ্র নাথকে ১০ হাজার টাকা এবং বারৈয়াঢালার টেরিয়াল বাজারের রাখী কমিউনিটি সেন্টারের মালিক হোসেন আলী ভূইয়াকে ১০ হাজার টাকা জরিমানাসহ আর কোন অনুষ্ঠান আয়োজন না করার জন্য সতর্ক করি। সেইসাথে ১০ মিনিট সময়ের মধ্যে অতিথিদের চলে যেতে বলা হয়।

তিনি আরো বলেন, এবার লকডাউনে কোথাও এ ধরনের কোনো জমায়েত হতে দেব না। যদিও কেউ সরকারি বিধি নিষেধ অমান্য করে তবে কঠোর শাস্তি দেওয়া হবে।

টিএএস/এএএম/এমএইচএম/৮

শেয়ার করুন

এই সম্পর্কিত আরো ......
Design Customized By Our Team