1. editor@mvoice24.com : Mahram Hossain : Mahram Hossain
  2. admin@mvoice24.com : admin :
বৃহস্পতিবার থেকে ঘরের বাইরে বের হলেই কঠোর শাস্তি - MVOICE 24
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৫০ অপরাহ্ন

বৃহস্পতিবার থেকে ঘরের বাইরে বের হলেই কঠোর শাস্তি

ডেক্স নিউজ
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৯ জুন, ২০২১
  • ১৯৭ বার পড়া হয়েছে

এমভয়েস ডেস্ক,ঢাকা: আগামী বৃহস্পতিবার (১ জুলাই) ভোর ৬টা থেকে জরুরি পরিষেবা প্রদানকারী ও জরুরি কারণ ছাড়া ঘরের বাইরে কেউ বের হলে তার বিরুদ্ধে কঠোর শাস্তিমূলক ব্যবস্থা নেওয়ার ইঙ্গিত দিয়েছে সরকার।

এ কঠোর বিধি-নিষেধ নিশ্চিত করতে মাঠে কাজ করবে পুলিশ, বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এবং সেনাবাহিনী।

মঙ্গলবার সন্ধ্যায় সরকারের শীর্ষ পর্যায়ের কর্মকর্তারা এ বিষয়ে বৈঠক করেছেন বলে গণমাধ্যমকে একজন সরকারি কর্মকর্তা এ তথ্য নিশ্চিত করেন।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খানের সভাপতিত্বে সভায় স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক, তথ্য ও সম্প্রচার মন্ত্রী হাছান মাহমুদ, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী এনামুর রহমান বৈঠকে অংশ নেন।

মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম, প্রধানমন্ত্রীর কার্যালয়ের মুখ্য সচিব ড. আহমদ কায়কাউস উপস্থিত ছিলেন।

ভার্চ্যুয়াল এ সভায় আরও সংযুক্ত ছিলেন পুলিশ, বিজিবি, সেনাবাহিনীসহ আইন-শৃঙ্খলা বাহিনীর কর্মকর্তারা।

সরকারি এক তথ্য বিবরণীতে জানানো হয়, কোভিড-১৯ সংক্রমণ রোধকল্পে আগামী ১ জুলাই ভোর ৬টা থেকে সারাদেশে সাত দিনের জন্য জনসাধারণ ও যানবাহন চলাচল এবং বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান পরিচালনা বন্ধের বিষয়ে সরকার বিধি-নিষেধ ও নিষেধাজ্ঞা পালনের সিদ্ধান্ত নিয়েছে।

এ সময়ে জরুরি পরিষেবা প্রদানকারী কর্মরতগণ ছাড়া এবং জরুরি কারণ ছাড়া ঘরের বাইরে কেউ বের হলে তার বিরুদ্ধে কঠোর শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে।

বৈঠকে মাস্ক পরিধানসহ সব স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য সবাইকে অনুরোধ জানানো হয়েছে। বিধি-নিষেধ ও নিষেধাজ্ঞা সম্পর্কিত বিস্তারিত তথ্য সম্বলিত প্রজ্ঞাপন বুধবার (৩০ জুন) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে জারি করা হবে।

করোনার সংক্রমণ রোধে গত ২৮ জুন থেকে গণপরিবহন চলাচলে বিধি-নিষেধ দিয়ে ১ জুলাই থেকে তা আরও কঠোর করার সিদ্ধান্ত আগেই জানিয়েছে সরকার।

টিএএস/এএএম/এমএইচএম/৮

শেয়ার করুন

এই সম্পর্কিত আরো ......
Design Customized By Our Team