1. editor@mvoice24.com : Mahram Hossain : Mahram Hossain
  2. admin@mvoice24.com : admin :
এসপি বিপ্লবের সহযোগিতায় রিকশাচালক আলমগীর ফিরে পেলো তার হারানো ঘর, স্ত্রী-স্বজন - MVOICE 24
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৫৭ পূর্বাহ্ন

এসপি বিপ্লবের সহযোগিতায় রিকশাচালক আলমগীর ফিরে পেলো তার হারানো ঘর, স্ত্রী-স্বজন

ডেক্স নিউজ
  • আপডেট সময় : শনিবার, ২৬ জুন, ২০২১
  • ২৭৮ বার পড়া হয়েছে

এমভয়েস ডেস্ক, (পীরগঞ্জ) রংপুর: রংপুর জেলার পীরগঞ্জের ১২ নং মিঠিপুর ইউনিয়নের রওশনপুর গ্রামের যুবক আলমগীর হোসেন। এক সময় ঢাকায় রিকশা চালিয়ে সংসার চলত তার। এরইমধ্যে শরীরে আলসারসহ নানা রোগ বাসা বাঁধে। বাধ্য হয়ে গ্রামে ফিরে আসেন। কিন্তু এলাকায় এসে আবার আটকা পড়েন লকডাউনে। হয়ে পড়েন কর্মহীন।

এসপি বিপ্লব

একদিকে শারীরিক অসুস্থতা অন্যদিকে লকডাউনে কর্মহীন জীবন। চিকিৎসার খরচ যোগাতে গিয়ে একমাত্র বসবাসের ঘরটি অন্যর কাছে ১২ হাজার টাকায় বন্ধক রাখে আলমগীর। চিকিৎসা করাতে গিয়ে একসময় সে টাকাও দ্রুত শেষ হয়ে যায়। বসবাসের একমাত্র ঘরটি বন্ধক রাখায় ও পরিবারের জন্য দুবেলা দুমুঠো খাবার যোগাড় করতে না পারায় সন্তানদের নিয়ে স্ত্রীও চলে যায় তার বাপের বাড়ি। স্থানীয় জনপ্রতিনিধিদের কাছে গিয়েও সে তেমন সাড়া পায় নি। এমন দুর্বিষহ পরিস্থিতিতে আলমগীর দিশেহারা হয়ে পড়ে।

একটি বেসরকারি টিভি চ্যানেলে আলমগীরের এই দুঃখভরা জীবনের গল্প শুনে তার পাশে স্বগের দূত হিসেব পাশে দাড়ান ও সাহায্যের হাত বাড়ান রংপুর জেলা পুলিশের মানবিক পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার, বিপিএম (বার), পিপিএম। তিনি আলমগীরকে একটি ভ্যান কিনে দেন এবং ব্যবসা করার জন্য দেন কিছু নগদ অর্থ।

আলমগীর এখন পুলিশ সুপারের উপহার দেয়া ভ্যানে করে বিভিন্ন হাট-বাজারে ফেরি করে বেড়ান। এ দিয়ে দিব্যি চলে যাচ্ছে দিন। এর মাঝেই তার ঘরের বন্ধক ছাড়িয়ে নিয়েছেন। স্ত্রী সন্তানও ঘরে ফিরেছে। যে অভাবের কারণে আলমগীর একদিন হারিয়েছিলো তার ঘর, সংসার, আপনজন। আজ এসপি বিপ্লব কুমার সরকারের মানবিক সহযোগিতায় আজ সেই অভাবকে হারিয়ে আজ ফিরে পেলো তার হারানো ঘর, স্ত্রী, স্বজন।

টিএএস/এমএমএইচ/৬

শেয়ার করুন

এই সম্পর্কিত আরো ......
Design Customized By Our Team