1. editor@mvoice24.com : Mahram Hossain : Mahram Hossain
  2. admin@mvoice24.com : admin :
গভীর রাতে মসজিদের ঈমামকে মারধরঃ থানায় মামলা - MVOICE 24
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৮:৪৩ পূর্বাহ্ন

গভীর রাতে মসজিদের ঈমামকে মারধরঃ থানায় মামলা

ডেক্স নিউজ
  • আপডেট সময় : শুক্রবার, ৬ নভেম্বর, ২০২০
  • ৩৬৮ বার পড়া হয়েছে

এমভয়েসঃ ফটিকছড়ির ধর্মপুরে এক মসজিদের ঈমাম ও এক যুবককে গভীর রাতে ঢেকে নিয়ে মারধরের অভিযোগে থানায় মামলা হয়েছে। গত বুধবার গভীর রাতের এঘটনায় বৃহস্পতিবার থানায় মামলা দায়ের হয়েছে।

জানা গেছে, ধর্মপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের সোবাহান বাপের বাড়ির বায়তুছ সালাত জামে মসজিদের ইমাম এবং স্থানীয় ইব্রাহীম পারভেজ নামের যুবককে রাত দুইটায় মুঠোফোনে ঢেকে নিয়ে ব্যাপক মারধর করেছে স্থানীয় দূষ্কৃতিকারী জামাল ও তার দল।

মসজিদের ইমাম আজিজুল হক জানান, আমাকে এলাকার পারভেজ নামের এক যুবককের মুঠোফোনে ঢেকে নিয়ে উল্টাপাল্টা প্রশ্ন করে জামাল। মিলাদুন্নবী (সাঃ) পোস্টারে তাদের মসজিদের খতিবকে ঈমাম লিখলো কেন? বলে আরো ২/৩ জন সহ মারধর শুরু করে। জীবন বাঁচাতে আমি সেখান থেকে পালিয়ে পাশের বাড়িতে অাশ্রয় নিই। পরে স্থানীয় লোকজ জানতে পেরে আমাদের উদ্ধার করে।

এদিকে শুক্রবার মসজিদে জুমার নামাজের পর মুসল্লীরা বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেন। সেখানে ধর্মপুর মুহাম্মদীয়া সুন্নীয়া ইসলামীয়া মাদ্রাসার সভাপতি আবদুস সালাম সহ অনেকে বক্তব্য রাখেন। তারা মসজিদের ঈমামের উপর হামলাকারীদের অবিলম্বে গ্রেফতারের দাবী জানান।

এব্যাপারে ফটিকছড়ি থানার সেকেন্ড অফিসার এসআই রিদুয়ান বলেন, ধর্মপুরে মসজিদের ঈমামকে মকরধর করার অভিযোগ পাওয়া গেছে। তদন্ত চলছে।

এম এস আকাশ/এমএমএইচ/৮
শুক্রবার, ৬ নভেম্বর২০২০ ইং

শেয়ার করুন

এই সম্পর্কিত আরো ......
Design Customized By Our Team