1. editor@mvoice24.com : Mahram Hossain : Mahram Hossain
  2. admin@mvoice24.com : admin :
চোরাই মালামালসহ ৪ চোর গ্রেফতার - MVOICE 24
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৮:৫১ পূর্বাহ্ন

চোরাই মালামালসহ ৪ চোর গ্রেফতার

ডেক্স নিউজ
  • আপডেট সময় : শনিবার, ১৯ জুন, ২০২১
  • ২৩২ বার পড়া হয়েছে

এমভয়েস ডেস্ক: নগরীর কোতোয়ালী থানা এলাকা থেকে চুরি হওয়া মালামালসহ চার চোরকে গ্রেফতার করেছে পুলিশ।এসময় তাদের কাছ থেকে ৭ ভরি ১২ আনা ওজনের বিভিন্ন পদের স্বর্ণালংকার ও নগদ ৭৮ হাজার ৯১৫ টাকা এবং বিপুল পরিমানের মালিক বিহীন চোরাইমাল উদ্ধার ‍করা হয়।

আজ শনিবার (১৯ জুন) সিএমপির জনসংযোগ কর্মকর্তা শাহ আবদু রউফ এসব তথ্য জানান।

গ্রেফতারকৃতরা হলেন, মোঃ ইমন (৩২), মোঃ আশ্রাব খান (৩৫), শাজাদা আক্তার প্রকাশ সাদিয়া (২০) ও আনিকা সুলতানা প্রকাশ সানি (১৯) ।

পুলিশ জানায়, গত ৫ মার্চ সকাল সাড়ে নয়টার সময় কোতোয়ালী থানাধীন হেমসেন লেইন বড়ুয়া গলিস্থ বসুন্ধরা বিল্ডিংয়ের ২য় তলায় ও গত ১৬ জুন সন্ধ্যায় ৩ নং গলি ১৫/এ হরিশদত্ত লেইনস্থ শামসুল আলমের বিল্ডিংয়ের ৫ম তলার জনাবা আনোয়ারা বেগমের ভাড়া বাসায় এবং একই তারিখ কোতোয়ালী থানাধীন আন্দরকিল্লা রাজাপুকুর লেইনস্থ সাধনা ভবন এর ৪র্থ তলার রামকৃষ্ণ পালের ভাড়া বাসায় চুরির ঘটনায় কোতোয়ালী থানায় পৃথক পৃথক মামলা দায়ের করা হয়। পরে পুলিশ মামলার সুত্র ধরে অভিযান চালিয়ে দুুই নারীসহ চার জনকে গ্রেফতার করে।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নেজাম উদ্দিন জানান, দায়ের করা মামলার সুত্র ধরে গত ২৪ ঘন্টা অভিযান চালিয়ে চোরাই মালামালসহ ৪ জনকে গ্রেফতার করা হয়। তাদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে চুরির ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে বলেও জানান তিনি।

টিএএস/এএএম/এমএমএইচ/৫

শেয়ার করুন

এই সম্পর্কিত আরো ......
Design Customized By Our Team