1. editor@mvoice24.com : Mahram Hossain : Mahram Hossain
  2. admin@mvoice24.com : admin :
ভোরের ছিনতাইকারী ' জাম্বু জামাল সহযোগীসহ গ্রেফতার - MVOICE 24
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৮:৫৫ পূর্বাহ্ন

ভোরের ছিনতাইকারী ‘ জাম্বু জামাল সহযোগীসহ গ্রেফতার

ডেক্স নিউজ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১
  • ২৫০ বার পড়া হয়েছে

এমভয়েস ডেস্ক: চট্টগ্রামের তালিকাভুক্ত শীর্ষ ছিনতাইকারী মোঃ জামাল প্রকাশ জাম্বু জামালকে (৪০) দুই সহযোগীসহ গ্রেফতার করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার (১৭জুন) সকালে নগরির আগ্রাবাদ আখতারুজ্জামান সেন্টারের সামনে থেকে তাদের গ্রেফতার করে ডবলমুরিং থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে ২ টি ছোরা উদ্ধার করা হয়। জাম্বু জামালের চক্র ভোরে বিভিন্ন জেলা থেকে আগত যাত্রীদের টার্গেট করে বলে চট্টগ্রামে তাদের ভোরের ছিনতাইকারী নামে পরিচিত।

গ্রেফতার বাকি দুইজন হলেন- মোঃ তানভীর হোসেন প্রকাশ রুবেল (২৪) ও মোঃ জাকির হোসেন (২৬)।

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, জাম্বু জামালের বাহিনী খুবই হিংস্র। তার টিমে মোট পাঁচজন সদস্য আছে। তারা মূলত ভোরে ছিনতাই করে। এসময় রাস্তায় মানুষ কম থাকে। এছাড়া দূরপাল্লার গণপরিবহনগুলো এই সময়েই এসে পৌঁছায়। তাই এই সময় ও এইসব যাত্রীরাই জাম্বুর দলের প্রধান টার্গেট। তারা প্রথমেই টার্গেটকে ঘিরে ধরে ছোরার ভয় দেখিয়ে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। কেউ বাধা দিলে এলোপাথাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়।
আজ সকালেও টার্গেটের আশায় জাম্বু তার সহযোগীসহ আগ্রাবাদ আখতারুজ্জামান সেন্টারের সামনে অপেক্ষা করছিল। গোপন সংবাদের ভিত্তিতে ডবলমুরিং থানার একটি দল সেখানে গেলে তারা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পুলিশ ধাওয়া দিয়ে জাম্বুসহ তিনজনকে গ্রেফতার করলেও পালিয়ে যায় তার আরও দুই সহযোগী। পরে তল্লাশি চালিয়ে দুইটি ছোরা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত জাম্বুর বিরুদ্ধে নগরীর বিভিন্ন থানায় ১০ টি মামলা রয়েছে। তার সহযোগী রুবেলের বিরুদ্ধেও ১০ টি মামলা রয়েছে। অপর সহযোগী জাকির ১ মামলার আসামি। তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

টিএএস/এএএম/এমএমএইচ/৫

শেয়ার করুন

এই সম্পর্কিত আরো ......
Design Customized By Our Team