1. editor@mvoice24.com : Mahram Hossain : Mahram Hossain
  2. admin@mvoice24.com : admin :
বায়ে‌জি‌দে গু‌লি‌বিদ্ধ ছাত্রদল নেতা গ্রেফতার: পরিবারের দাবি ডেকে নিয়ে গুলি - MVOICE 24
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:০৫ পূর্বাহ্ন

বায়ে‌জি‌দে গু‌লি‌বিদ্ধ ছাত্রদল নেতা গ্রেফতার: পরিবারের দাবি ডেকে নিয়ে গুলি

ডেক্স নিউজ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১
  • ২২১ বার পড়া হয়েছে

এমভয়েস ডেস্ক: নগ‌রীর বায়েজিদ বোস্তামী থানাধীন এশিয়ান হাইওয়ে লিংক রোড এলাকা থেকে চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সাবেক সহ-সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সাইফকে গু‌লি‌বিদ্ধ অবস্থায় গ্রেফতার ক‌রে‌ছে পু‌লিশ। ত‌বে প‌রিবা‌রের দা‌বি পু‌লিশ ডেকে নি‌য়ে গু‌লি ক‌রে‌ছে।

বুধবার (১৭জুন) দিবাগত রাত পৌনে ২টার দিকে এশিয়ান ওম্যান ইউনিভার্সিটির গেইটের সামনে তাকে গ্রেফতার করা হয় ব‌লে জানান পু‌লিশ।

গুলিবিদ্ধ সাইফুল

সিএমপির মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি-দক্ষিণ) শাহ মো. আব্দুর রউফ বলেন, এশিয়ান ওম্যান ইউনিভার্সিটির গেইট এলাকায় অস্থায়ী চেকপোস্টে পুলিশকে লক্ষ্য করে গুলি চালায় বার্মা সাইফুল। পাল্টা গুলি চালালে সে গুলিবিদ্ধ হয়।

এ সময় পুলিশের ৩ সদস্য আহত হয়েছে।
তিনি বলেন, বার্মা সাইফুলকে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার করা হয়েছে।

তি‌নি আ‌রে ব‌লেন, সাইফুল ইসলাম প্রকাশ বার্মা সাইফুল পু‌লি‌শের তা‌লিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ১৮টি মামলা রয়েছে ব‌লেও জানান তি‌নি।

এ‌দি‌কে সাইফুল ইসলাম‌কে আকাশ না‌মে পু‌লি‌শের এক সোর্স অ‌ক্সি‌জেন জামান হো‌টে‌লের সাম‌নে ডে‌কে নি‌য়ে গে‌লে আ‌গে থে‌কে সেখানে সি‌ভি‌লে থাকা পু‌লিশ তা‌কে তু‌লে নি‌য়ে যায় ব‌লে জানান তার মা ছে‌নোয়ারা বেগম।

এমভয়েস টুয়েন্টিফোর ডটকমকে গুলিবিদ্ধ সাইফুলের মা ছেনোয়ারা বেগম ব‌লেন, আকাশ না‌মে বা‌য়ে‌জিদ থানা পু‌লি‌শের এক সোর্স রাত ১২ টার দি‌কে তা‌কে ফোন ক‌রে অ‌ক্সি‌জেন এলাকায় নি‌য়ে যায় যা সাইফুল ইসলাম তার প‌রিবার‌কে এসএমএ‌সের মাধ‌্যমে জানান। সোর্স আকা‌শের ফোন পে‌য়ে সাইফুল মোটরসাই‌কেল নি‌য়ে জামান হো‌টে‌লের সাম‌নে যায়। প‌রে সেখান থে‌কে পু‌লিশ আ‌রে‌ফিন নগর এলাকায় নি‌য়ে গি‌য়ে নির্যাতন এবং পা‌য়ে গু‌লি ক‌রেন।

তি‌নি অ‌ভি‌যোগ ক‌রে আ‌রো ব‌লেন, আমার ছে‌লের বিরু‌দ্ধে বি‌ভিন্ন রাজ‌নৈ‌তিক মামলা র‌য়ে‌ছে। ঘটনার পর ছে‌লে‌কে যথাযত চি‌কিৎসা এবং প‌রিবা‌রের সা‌থে দেখা কর‌তে দেওয়া হয়‌নি ব‌লেও অ‌ভি‌যোগ ক‌রেন তি‌নি।

টিএএস/এএএম/এমএমএইচ/৪

শেয়ার করুন

এই সম্পর্কিত আরো ......
Design Customized By Our Team