1. editor@mvoice24.com : Mahram Hossain : Mahram Hossain
  2. admin@mvoice24.com : admin :
জঙ্গি সম্পৃক্ততার অভিযাগে মসজিদের খতিব গ্রেফতার - MVOICE 24
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:১৬ অপরাহ্ন

জঙ্গি সম্পৃক্ততার অভিযাগে মসজিদের খতিব গ্রেফতার

ডেক্স নিউজ
  • আপডেট সময় : বুধবার, ১৬ জুন, ২০২১
  • ২১১ বার পড়া হয়েছে

এমভয়েস ডেস্ক: চট্টগ্রামে জঙ্গি সংগঠনের সঙ্গে সম্পৃক্তার অভিযোগে মাওলানা মো. শামীমুর রহমান (৪৩) এক মসজিদের খতিবকে গ্রেফতার পুলিশ।

রিমান্ডে থাকা সিরিয়াফেরত জঙ্গি সাখাওয়াত আলী লালুর দেওয়া তথ্যের ভিত্তিতে তাকে গ্রেফতার করে সিএমপির কাউন্টার টেরোরিজম ইউনিট।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিটের উপপরিদর্শক (এসআই) রাছিব খান।

পুলিশ জানায়, মাওলানা মো. শামীমুর রহমান ফিরোজ শাহ কলোনি কেন্দ্রীয় জামে মসজিদের খতিব এবং স্থানীয় একটি কওমি মাদরাসার শিক্ষক। তিনি ২০ বছর ধরে ফিরোজ শাহ কলোনি এলাকার বড় মাদরাসা হিসেবে পরিচিত কওমি মাদরাসাটিতে শিক্ষকতা করে আসছিলেন। শামীমের বাড়ি গোপালগঞ্জে। ২০১৩ সাল থেকে ২০১৫ সাল পর্যন্ত খতিব শামীমের বাসায় আনসার আল ইসলামের সাংগঠনিক বৈঠক হত। এসব বৈঠকে থাকতেন সাখাওয়াতও। সিরিয়ায় জঙ্গি প্রশিক্ষণ ও যুদ্ধ শেষে দেশে ফেরার পর সাখাওয়াতের সঙ্গে আবারও শামীমের বৈঠক হয় বাসায়।

এসআই রাছিব খান বলেন, সিরিয়াফেরত জঙ্গি সাখাওয়াত আলী লালুর তথ্যের ভিত্তিতে গতকাল বিকেলে শামীমুর রহমানকে গ্রেফতার করা হয়। আজ (বুধবার) আদালতে হাজির করা হবে। পুলিশ ৫ দিনের রিমান্ড আবেদন করবেন বলেও জানান তিনি।

টিএএস/এএএম/এমএমএইচ/৬

শেয়ার করুন

এই সম্পর্কিত আরো ......
Design Customized By Our Team