1. editor@mvoice24.com : Mahram Hossain : Mahram Hossain
  2. admin@mvoice24.com : admin :
এবার সত্যিই সাহস পাচ্ছি- চিত্রনায়িকা পরীমনি - MVOICE 24
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৬:৪৭ অপরাহ্ন

এবার সত্যিই সাহস পাচ্ছি- চিত্রনায়িকা পরীমনি

ডেক্স নিউজ
  • আপডেট সময় : সোমবার, ১৪ জুন, ২০২১
  • ২৯৩ বার পড়া হয়েছে

এমভয়েস ডেস্ক,ঢাকা: চিত্রনায়িকা পরীমনি সাংবাদিকদের বলছেন তিনি এখন ভরসা পাচ্ছেন, সাহস পাচ্ছেন, সে কারণে লড়াই চালিয়ে যাবেন।

পরিমনির মামলায় ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমিসহ পাঁচজনকে গ্রেপ্তারের পর সোমবার রাতে ঢাকার গুলশানে নিজের বাড়িতে
সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

এর আগে সোমবার সকালে সাভার থানায় ছয়জনের বিরুদ্ধে মামলা দায়েরের পর বিকালে উত্তরা থেকে ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদসহ পাঁচজনকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ।

সাংবাদিকদের পরীমনি বলেন, আজকে আমি অনেক খুশি। আজকে অনেক শান্তি লাগতেছে। এত তাড়াতাড়ি জিনিসগুলো হয়েছে, এতটা আশাও করেছিলাম না। আমি সবার প্রতি কৃতজ্ঞ, যারা আমার পাশে ছিলেন, আমাকে সাপোর্ট করেছেন।

চার দিনে যারা ঘটনাটি জেনেছেন, তাদের অনেকেও উল্টো ‘দমিয়ে রাখার’ চেষ্টা করা হয় বলে জানান পরীমনি।

বিষয়টি তুলে ধরে তিনি বলেন, “এই লড়াইটা কতটা কঠিন, সেটা গত চার দিনে আমি বুঝে গেছি। আমি যতক্ষণ না সুবিচার পাব, ততক্ষণ পর্যন্ত লড়াই চালিয়ে যেতে চাই। আমি অনেক ভরসা পাচ্ছি। আমি উঠে দাঁড়ানোর মতো ভরসা পাচ্ছি। এখন পুরোটা লড়তে চাই।”

এক প্রশ্নের জবাবে পরীমনি বলেন, যারা দায়িত্ব নিয়েছেন। সত্যিই সাহস পাচ্ছি এবার। আমার আইনের উপর আস্থা আছে। আমার তো মামলাই নেওয়া হচ্ছিল না। সবাই এখন আমার পাশে আছে। আমার এখন ভয় পাওয়ার কোনো কারণ নেই।

টিএএস/এএএম/এমএমএইচ/৯

শেয়ার করুন

এই সম্পর্কিত আরো ......
Design Customized By Our Team