1. editor@mvoice24.com : Mahram Hossain : Mahram Hossain
  2. admin@mvoice24.com : admin :
গ্রেফতারের আগে কয়েকটি গণমাধ্যমকে নাসির যা বলেছিলেন - MVOICE 24
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৪২ পূর্বাহ্ন

গ্রেফতারের আগে কয়েকটি গণমাধ্যমকে নাসির যা বলেছিলেন

ডেক্স নিউজ
  • আপডেট সময় : সোমবার, ১৪ জুন, ২০২১
  • ২০৫ বার পড়া হয়েছে

এমভয়েস ডেস্ক, ঢাকা: গোয়েন্দা পুলিশের অভিযানের মধ্যে গ্রেপ্তার হওয়ার আগে অমির বাসায় কয়েকটি টেলিভিশনের সাংবাদিকের সঙ্গে কথা বলেন আবাসন ও ঠিকাদারি ব্যবসায় জড়িত নাসির ইউ মাহমুদ।

ধর্ষণের অভিযোগ অস্বীকার করে তিনি দাবি করে, সেই রাতে পরীমনিরা বোট ক্লাবে গিয়ে কাউন্টার থেকে ‘জোর করে দামি ড্রিংকস’ নেওয়ার চেষ্টা করেন।

“তারা তো নিতে পারে না, তারা তো মেম্বার না। আমি জাস্ট তাদের বাধা দিয়েছে, এটা নেওয়া যাবে না। এটা বিক্রিযোগ্য না। এরপরই সে উত্তেজিত হয়ে যায়। তারপর সে আমাকে গালাগালি শুরু করে। আমার স্টাফরা তাকে থামানোর চেষ্টা করে।”

কার কথা বলছেন- এক সাংবাদিকের এমন প্রশ্নে বোট ক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্য (বিনোদন ও সংস্কৃতি) নাসির বলেন, “ওই পরীমনি। ওই ঘটনার আগ পর্যন্ত তাকে আমি চিনতাম না। ওই সময় আমি তাকে থামাতে চেষ্টা করি। তার সঙ্গে যে ছেলে ছিল সে আমাকে চড় থাপ্পড় দেয়, ও (পরীমনি) গ্লাস মারলে আমার ঘাড়ে লাগে।

“এই অবস্থায় আমার সিকিউরিটিদের আমি নির্দেশ দিই, সিকিউরিটিরা তাকে নিয়ে যায়। ততক্ষণে সে অনেক ড্রিংক করে ফেলেছে। সিসি ক্যামেরায় দেখবেন ড্রিংক করা অবস্থায় গাড়িতে উঠতে পারছে। পরের দিনই আমাদের ক্লাবের নিয়ম অনুযায়ী রিপোর্ট করা হয়েছে। আমাদের স্টাফরা লিখিতভাবে সমস্ত রিপোর্ট দিয়েছে। রিপোর্টে স্পষ্ট, আমার সঙ্গে তার কিছুই হয়নি।”

টিএএস/এএএম/এমএমএইচ/৪

শেয়ার করুন

এই সম্পর্কিত আরো ......
Design Customized By Our Team