1. editor@mvoice24.com : Mahram Hossain : Mahram Hossain
  2. admin@mvoice24.com : admin :
সাংসদ জাফরকে দলীয় সভাপতির পদ থেকে অব্যাহতি: চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে ব্যারিকেড - MVOICE 24
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৩২ পূর্বাহ্ন

সাংসদ জাফরকে দলীয় সভাপতির পদ থেকে অব্যাহতি: চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে ব্যারিকেড

ডেক্স নিউজ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১
  • ২২৬ বার পড়া হয়েছে

এমভয়েস ডেস্ক: দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে কক্সবাজারের (চকরিয়া-পেকুয়া) আসনের সংসদ সদস্য জাফর আলমকে চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতির পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। একই সাথে দল থেকে বহিষ্কারের জন্য কেন্দ্রীয় কমিটির কাছে সুপারিশও করা হয়েছে।

বৃহস্পতিবার (১০ জুন) কক্সবাজার জেলা আওয়ামী লীগের জরুরি সভায় তাকে অব্যাহতি দেওয়া হয়। এবং চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সরওয়ার আলমকে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব দেয়া হয়।

দলীয় সূত্রে জানা যায়, গত মঙ্গলবার (৮ জুন) চকরিয়া পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী ও চকরিয়া পৌরসভার নৌকার মনোনীত মেয়র প্রার্থী বর্তমান মেয়র আলমগীর চৌধুরী ওপর হামলা ও দলীয় সিদ্ধান্ত ভঙ্গের কারণে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

এদিকে সংসদ সদস্য জাফর আলমকে অব্যাহতি দেওয়ার প্রতিবাদে রাত ৮ থেকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে ব্যারিকেড সৃষ্টি করে বিক্ষোভ করছেন তার অনুসারী ও সমর্থকেরা। এ সময় তারা মহাসড়কের ওপর টায়ার জ্বালিয়ে নেতাকর্মীরা বিভিন্ন শ্লোগান দেয়।

এতে চট্টগ্রাম এবং কক্সবাজার উভয় দিক থেকে আসা শত শত যানবাহন কয়েকঘন্টা ধরে আটকা তার ফলে সড়কে আটকা পড়ে ভোগান্তি পোহাচ্ছে উভয় দিক থেকে আসা হাজার হাজার যাত্রী।

সর্বশেষ রাত ১২টায় এমপি জাফর মাইকে তার নেতাকর্মীদের প্রতি গাড়ি ছেড়ে দিতে আহবান জানালে যান চলাচল শুরু হয়।

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক অবরোধ করার সত্যতা নিশ্চিত করে চকরিয়া থানার ওসি শাকের মোহাম্মদ যুবায়ের।

টিএএস/এএএম/এমএমএইচ/৬

শেয়ার করুন

এই সম্পর্কিত আরো ......
Design Customized By Our Team