1. editor@mvoice24.com : Mahram Hossain : Mahram Hossain
  2. admin@mvoice24.com : admin :
পাথারঘাটা চার্চে নব-নিযুক্ত বিশপের সাথে চসিক কাউন্সিলর বিপ্লবের সৌজন্য সাক্ষাৎ - MVOICE 24
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৪০ অপরাহ্ন

পাথারঘাটা চার্চে নব-নিযুক্ত বিশপের সাথে চসিক কাউন্সিলর বিপ্লবের সৌজন্য সাক্ষাৎ

ডেক্স নিউজ
  • আপডেট সময় : শনিবার, ৫ জুন, ২০২১
  • ২৩৪ বার পড়া হয়েছে

এমভয়েস ডেস্ক: পাথারঘাটা চার্চে নব-নিযুক্ত বিশপ লরেন্স সুব্রত সি,এস,সি এর সাথে চট্টগ্রাম সিটি কর্পোরেশন ফিরিঙ্গীবাজার ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব হাসান মুরাদ বিপ্লবের সাথে সৌজন্য সাক্ষাত অনুষ্ঠিত হয়েছে।

এসময় উপস্হিত ছিলেন মহানগর যুবলীগ নেতা জাহাঙ্গীর আলম, মোঃ মাসুম, ক্লিফটন, স্বেচ্ছাসেবক লীগ নেতা শফিউল আলম জনি, সালাউদ্দীন, ছাত্রনেতা সাইদুল প্রমুখ।

বিশপের সাথে কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব বলেন, করোনাকালীন সময়ে এই জনপদের সকল সম্প্রদায়ের মানুষ ঐক্যবদ্ধ হয়ে একে অপরের পাশে ছিল এবং বর্তমানেও তা বিদ্যমান। বর্তমানে করোনায় সবচেয়ে বেশী ক্ষতিগ্রস্হ শিক্ষার্থীদের শিক্ষা জীবন, শিক্ষার্থীরা তাদের মেধা বিকাশের স্হলে মোবাইলে আসক্তি হওয়াকে বিপদজনক উল্লেখ করেন।

সেন্টস প্লাসিড স্কুল ও সেন্টস স্কলাসটিকাস স্কুল ছাত্র-ছাত্রীর শিক্ষাজীবন নিয়ে নতুন করে চিন্তাভাবনা করার আহবান জানান এবং যেকোনো সহযোগীতার আশ্বাস প্রদান করেন।

বিশপ লরেন্স সুব্রত বলেন, বর্তমানে করোনায় মানুষ মানসিক, আর্থিকভাবে বিধস্হ সবাইকে এই পরিস্হিতি থেকে উত্তরণ ঘটাতে হবে। সকল নাগরিকের সচেতনা ও একে অপরের আস্হা,বিশ্বাস সৌহার্দপূর্ণ সম্পর্ক রাখতে হবে।
প্রতি মুহুর্তে সৃস্টিকর্তাকে স্নরণ করতে হবে। একমাত্র তিনিই পারেন এই মহাকাল থেকে সবাইকে রক্ষা করতে।

টিএএস/এএএম/এমএমএইচ/৭

শেয়ার করুন

এই সম্পর্কিত আরো ......
Design Customized By Our Team