1. editor@mvoice24.com : Mahram Hossain : Mahram Hossain
  2. admin@mvoice24.com : admin :
তথ্য মন্ত্রী ড. হাছান মাহমুদকে অভিনন্দন জানিয়েছেন ফিরিঙ্গি বাজার ওয়ার্ড যুবলীগ - MVOICE 24
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৬:৫৫ অপরাহ্ন

তথ্য মন্ত্রী ড. হাছান মাহমুদকে অভিনন্দন জানিয়েছেন ফিরিঙ্গি বাজার ওয়ার্ড যুবলীগ

ডেক্স নিউজ
  • আপডেট সময় : শনিবার, ৫ জুন, ২০২১
  • ২৫৬ বার পড়া হয়েছে

এমভয়েস ডেস্ক: তথ্য ও সম্প্রচার মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদের জন্মবার্ষিকীতে অভিনন্দন জানিয়েছেন ফিরিঙ্গি বাজার ওয়ার্ড যুবলীগ

এমভয়েস ডেস্ক: বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদের জন্মবার্ষিকী উপলক্ষে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ফিরিঙ্গি বাজার ওয়ার্ড যুবলীগ নেতৃবৃন্দ।

শুভেচ্ছা বার্তায় কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব বলেন, ড. হাছান মাহমুদ তৃণমূল থেকে উঠে আসা রাজনৈতিক ব্যক্তিত্ব। যার হাত ধরে অসংখ্য নেতা-কর্মী সৃষ্টি হয়েছে। নেতৃবৃন্দ এখনো মাঠে ময়দানে জয় বাংলা’ স্লোগানে রাজপথ মুখরিত করেন। যিনি দল এবং নেতাকর্মীদের সাথে সব সময় সামনের কাতারে সোচ্চার আছেন।

নেতৃবৃন্দ মহান আল্লাহর দরবারে ড. হাছান মাহমুদের সুস্বাস্থ্য ও মঙ্গল কামনা করেন।

শুভেচ্ছা জানানো নেতৃবৃন্দের মধ্যে রয়েছেন ৩৩নং ফিরিঙ্গিবাজার ওয়ার্ড কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, মহানগর যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য খোরশেদ আলম রহমান, তানভির আহমেদ রিংকু, ওয়ার্ড যুবলীগ নেতা জাহাঙ্গীর আলম, চৌধুরী ফজলে হাসান, ইশতেহার উদ্দিন পারভেজ, জামাল উদ্দিন মাসুম, মোঃ মাসুম, আলাউদ্দিন বাপ্পি, রাশেদুল আলম, জমির উদ্দিন পারভেজ, মোহাম্মদ নিয়াজ, মিজানুর রহমান জসিম, মোহাম্মদ আজম, আমিনুল ইসলাম সাহেদ প্রমূখ।

প্রেস বিজ্ঞপ্তি/টিএএস/এএএম/এমএমএইচ/৭

শেয়ার করুন

এই সম্পর্কিত আরো ......
Design Customized By Our Team