1. editor@mvoice24.com : Mahram Hossain : Mahram Hossain
  2. admin@mvoice24.com : admin :
সাংবাদিক নেতা কলিম সরওয়ার এর বড় ভাইয়ের দাফন সম্পন্ন - MVOICE 24
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৬:৫৮ পূর্বাহ্ন

সাংবাদিক নেতা কলিম সরওয়ার এর বড় ভাইয়ের দাফন সম্পন্ন

ডেক্স নিউজ
  • আপডেট সময় : সোমবার, ৩১ মে, ২০২১
  • ২০৯ বার পড়া হয়েছে

এমভয়েস ডেস্ক: চট্টগ্রাম সিটি কর্পোরেশনের পশ্চিম বাকলিয়া ওয়ার্ডের সাবেক কমিশনার, আবদুল আজিজ ডিএসপি বাড়ির বাসিন্দা আবদুর রহিমকে জানাজা শেষে দাফন করা হয়েছে।

আজ সোমবার বাদে এশা চট্টগ্রাম নগরীর কেবি আমান আলী রোডের বড় কবরস্থান এলাকাস্থ নিজ বাড়ি সংলগ্ন মাঠে তাঁর নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়। মরহুমের নামাজের জানাজায় বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ সহ সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।

আবদুর রহিম মুক্তিযুদ্ধ-পরবর্তী স্বাধীন বাংলাদেশে বৃহত্তর বাকলিয়ার প্রথম চেয়ারম্যান মোস্তাফিজুর রহমানের চতুর্থ সন্তান এবং বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস) এর চট্টগ্রাম ব্যুরো প্রধান ও চট্টগ্রাম প্রেস ক্লাবের সাবেক সভাপতি কলিম সরওয়ার এর বড় ভাই।

পারিবারিক সূত্রে জানা যায়, কোভিড আক্রান্ত হলে ২৫ মে তাঁকে চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতালে ভর্তি করানো হয়। পরে অবস্থার অবনতি হলে আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে স্থানান্তর করা হয়। কোভিডের পাশাপাশি তিনি কিডনিসহ বিভিন্ন শারীরিক জটিলতায় ভুগছিলেন।

আবদুর রহিমের বয়স হয়েছিল ৬৭ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক কন্যা ও দুই পুত্র রেখে গেছেন।

আজ সোমবার (৩১ মে) দুপুর ২ টা ৩৫ মিনিটে নগরীর মা ও শিশু হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

টিএএস/এএএম/এমএমএইচ/৭

শেয়ার করুন

এই সম্পর্কিত আরো ......
Design Customized By Our Team