1. editor@mvoice24.com : Mahram Hossain : Mahram Hossain
  2. admin@mvoice24.com : admin :
চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক আলহাজ্ব মুনির আহমদ আর নেই - MVOICE 24
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৭:১৩ অপরাহ্ন

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক আলহাজ্ব মুনির আহমদ আর নেই

ডেক্স নিউজ
  • আপডেট সময় : শনিবার, ২৯ মে, ২০২১
  • ২০৯ বার পড়া হয়েছে

ছবি- আলহাজ্ব মুনির আহমদ

এমভয়েস ডেস্ক: প্রবীণ রাজনীতিবিদ, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক, সাবেক কমিশনার, পাথরঘাটা মহল্লা সর্দার কমিটির প্রধান সর্দার, পাথরঘাটা মধু ব্যাপারী জামে মসজিদের সাধারণ সম্পাদক, হোটেল রাজ ও রাজ ফাউন্ডেশন এর পরিচালক বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব মুনির আহমদ আর নেই।

তিনি আজ শনিবার (২৮ মে) রাত সাড়ে নয়টায় নগরীর জিইসিস্হ মেডিকেল সেন্টারে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে মরহুমের বয়স হয়েছিল ৮৩ বৎসর। তিনি বেশ কয়েক বছর ধরে বার্ধক্যজনিত রোগে ভোগ ছিলেন। মৃত্যুকালে স্ত্রী, ৩ পুত্র ও ৬ কন্যাসহ অসংখ্য আত্মীয়স্বজন এবং গুনগ্রাহী রেখে গেছেন।

মরহুমের নামাজে জানাজা আগামীকাল রোববার বাদ জোহর নাগরির পাথরঘাটা মধু ব্যাপারী জামে মসজিদে অনুষ্ঠিত হবে। এবং চৈতন্য গলি কবরস্থানে দাফন করা হবে। মরহুমের আত্মার মাগফেরাত কামনা ও জানাজায় শরীক হওয়ার জন্য মরহুমের পরিবার পক্ষ সকলকে উপস্থিত হওয়ার জন্য বিশেষভাবে অনুরোধ করেছেন।

রাজনৈতিক জীবনে মরহুম আলহাজ্ব মনির আহমদ বঙ্গবন্ধুর আদর্শে বাংলাদেশ আওয়ামী লীগের একজন নিবেদিতপ্রাণ ছিলেন। তিনি সাবেক মন্ত্রী ও জননেতা মরহুম জহুর আহমেদ ও জননেতা এমএ আজিজের সমসাময়িক রাজনৈতিক নেতা ছিলেন। তিনি চট্টগ্রাম সিটি কর্পোরেশনের বক্সিরহাট ওয়ার্ডের নির্বাচিত কমিশনার ছিলেন।

মরহুম আলহাজ্ব মুনির আহমদ চট্টগ্রাম ১৪ আসনের সংসদ সদস্য নজরুল ইসলামের শশুর ও পাথরঘাটা ওর্য়াড আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক আশফাক আহমেদের চাচা হন।

এদিকে মরহুম আলহাজ্ব মনির আহমদের মৃত্যুতে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ সহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন।

মানবিক সংগঠন মুসাফির এর আহবায়ক ও চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের নির্বাহী সদস্য মুহাম্মদ মহরম হোসাইন গভীর শোক প্রকাশ করে মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান। এবং মহান আল্লাহর দরবারে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন।

টিএএস/এএএম/এমএমএইচ/৭

 

 

 

 

 

শেয়ার করুন

এই সম্পর্কিত আরো ......
Design Customized By Our Team