1. editor@mvoice24.com : Mahram Hossain : Mahram Hossain
  2. admin@mvoice24.com : admin :
মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদ জানিয়েছে যুবলীগ নেতৃবৃন্দ - MVOICE 24
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৮:৫০ পূর্বাহ্ন

মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদ জানিয়েছে যুবলীগ নেতৃবৃন্দ

ডেক্স নিউজ
  • আপডেট সময় : সোমবার, ৩ মে, ২০২১
  • ৩২৬ বার পড়া হয়েছে

এমভয়েস ডেস্ক: চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে দুই শিক্ষানবিশ চিকিৎসক ও শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনায় যুবলীগ ও ছাত্রলীগ নেতাদের বিরুদ্ধে মামলার প্রতিবাদ জানিয়েছে চট্টগ্রাম মহানগর যুবলীগ নেতৃবৃন্দ।

সোমবার (৩ মে) এক বিবৃতিতে যুবলীগ নেতারা বলেন, গত ২৭ এপ্রিল রাতের আঁধারে চট্টগ্রাম মেডিক্যাল কলেজের সাধারণ শিক্ষার্থীদের ওপর কিছু চিহ্নিত বহিরাগত সন্ত্রাসীকে নিয়ে কলেজের কিছু ছাত্র হামলা চালায়।

এই ঘটনার প্রত্যক্ষদর্শী উপস্থিত জনসাধারণ এবং পুলিশ সদস্যরা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজে শিক্ষার সুষ্ঠু পরিবেশ বজায় রাখতে যারা প্রাণপণ চেষ্টা করছেন, একটি অশুভ চক্র তাদেরকে মামলায় ফাঁসিয়ে দেওয়ার অপচেষ্টায় লিপ্ত।

তারা বলেন, হামলার সময় ঘটনাস্থলে উপস্থিত জনসাধারণ, পুলিশ সদস্য ও সিসিটিভি ফুটেজ পর্যবেক্ষণ করলে চমেক কর্তৃপক্ষ ও পুলিশ প্রশাসন ঘটনায় জড়িতদের সম্পর্কে সঠিক তথ্য পাবেন। এতে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ আরো সহজ হবে।

তারা চট্টগ্রাম মহানগর যুবলীগ নেতা ওয়াহিদুল আলম শিমুল, সাইফুল আলম লিমন, ফরিদ আহমেদ, সুজয়মান বড়ুয়া জিতু, চট্টগ্রাম মেডিক্যাল কলেজ ছাত্রলীগ নেতা ডা. হাবিবুর রহমান, ডা. আল আমিন ইসলাম শিমুলসহ সকল যুবলীগ ও ছাত্রলীগ নেতার বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান।

বিবৃতিদাতারা হলেন- যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য আব্দুল মান্নান ফেরদৌস, চট্টগ্রাম মহানগর শাখার সদস্য হাসান মুরাদ বিপ্লব, সাবেক ছাত্রনেতা দিদারুল আলম দিদার, সুমন দেবনাথ, মহানগর যুবলীগ সদস্য জাবেদুল আলম সুমন, সাখাওয়াত হোসেন সাকু, খোরশেদ আলম রহমান, নঈম উদ্দিন খান, শহীদুর রহমান শহীদ, তানভীর আহমেদ রিংকু, শাহেদ হোসেন টিটু।

প্রেস বিজ্ঞপ্তি/টিএসএস/৭

শেয়ার করুন

এই সম্পর্কিত আরো ......
Design Customized By Our Team