1. editor@mvoice24.com : Mahram Hossain : Mahram Hossain
  2. admin@mvoice24.com : admin :
ওরা আমাকে দফায় দফায় মেরেছেঃ সংবাদ সম্মেলনে গোলাম সরওয়ার - MVOICE 24
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৭:২৯ অপরাহ্ন

ওরা আমাকে দফায় দফায় মেরেছেঃ সংবাদ সম্মেলনে গোলাম সরওয়ার

।।এমএমএইচ।।
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৫ নভেম্বর, ২০২০
  • ৩৪১ বার পড়া হয়েছে

এমভয়েস ডেক্সঃ ওরা আমাকে দফায় দফায় মেরেছে। অনলাইন নিউজ পোর্টালে প্রভাবশালীদের বিরুদ্ধে কয়েকটি নিউজ করেছিলাম। এরপর আমার মোবাইলে বেশ কয়েকবার অজ্ঞাত ব্যক্তির ফোন এসেছিল। কেউ যেন বলেছিল, নিউজগান গরি ভালা ন গরো। এসব ফোনকল চেক করা যেতে পারে।

বুধবার (৪ নভেম্বর) দুপুর আড়াইটায় সাংবাদিকদের মুখোমুখি হন অপহরণকৃত সাংবাদিক গোলাম সরওয়ার।

সাংবাদিক নেতাদের কাঁধে ভর করে চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন (সিইউজে) কার্যালয়ে এসেছিলেন সাংবাদিক গোলাম সরওয়ার। গোলাম সরওয়ার আজকের সূর্যোদয় চট্টগ্রাম ব্যুরোর স্টাফ রিপোর্টার এবং অনলাইন পোর্টাল সিটি নিউজ বিডি ডটকমের নির্বাহী সম্পাদক ও প্রকাশক। সর্বশেষ গত ২৮ অক্টোবর রাত থেকে নিখোঁজ ছিলেন তিনি। এরপর গত রোববার রাতে সীতাকুন্ডের কুমিরা এলাকা থেকে উদ্ধার করার পর গোলাম সরওয়ারকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

বুধবার হাসপাতাল থেকে ছাড়া পেয়ে তিনি সিইউজে কার্যালয়ে আসেন। অপহরণ হওয়ার পর থেকে চট্টগ্রামসহ দেশের সাংবাদিক সমাজ তাকে উদ্ধারে রাজপথে সরব থাকায় সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন গোলাম সরোয়ার।

তিনি বলেন, ওরা ইচ্ছেমতো মেরে বলেছে-আর নিউজ করবি কি-না বল? আমি ওদের বারবার বলেছি, নিউজ করবো না, প্লিজ আমাকে ছেড়ে দেন। তারপরও মেরেছে। চোখে হাত দিতে দেয়নি। ওরা বলাবলি করছিল, এটাকে স্যাম্পল হিসেবে নিয়েছি। মেরে ফেলার দরকার নাই। সাইজ করো।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে সিইউজে সভাপতি মোহাম্মদ আলী বলেন, গোলাম সরওয়ারের কাছ থেকে অপহরণের বিষয়ে যেসব বক্তব্য পাওয়া গেছে তা পেশাদার সাংবাদিকদের জন্য আতঙ্কের বিষয়। আমরা তাকে বলেছি, তিনি যদি মামলা করতে চান, তাহলে সিইউজে তাকে সর্বাত্মক সহযোগিতা করবে এবং তার পাশে থাকবে। সিইউজের সাধারণ সম্পাদক ম শামসুল ইসলাম বলেন, অপহরণকারীদের শনাক্ত করা ও গ্রেফতারের বিষয়ে পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভিরকে আমরা স্মারকলিপি দিয়েছি। এরই মধ্যে সংগৃহীত ভিডিও ফুটেজসহ বিভিন্ন আলামত পরীক্ষা-নিরীক্ষার পাশাপাশি পুলিশের দুইটি টিম কাজ করছে বলে তিনি আমাদেরকে জানিয়েছেন।

সংবাদ সম্মেলনে সিইউজে ও প্রেসক্লাব নেতাসহ গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে গোলাম সরোয়ার আরো বলেন, আমি এখনও মানসিকভাবে অসুস্থ। পরিবারের একমাত্র উপার্জনক্ষম আমি। আর্থিকভাবেও স্বচ্ছল নই। কারও বিরুদ্ধে মামলার বিষয়ে সিদ্ধান্ত নেইনি। তবে আমি বিচার চাই। ওরা আমাকে মেরেছে নিউজের কারণেই। তবে কোন নিউজের কারণে মেরেছে, সেটা নিশ্চিত নই

আআম/এমএমএইচ/৯
বৃহস্পতিবার, ৫ নভেম্বর২০২০ইং

শেয়ার করুন

এই সম্পর্কিত আরো ......
Design Customized By Our Team