1. editor@mvoice24.com : Mahram Hossain : Mahram Hossain
  2. admin@mvoice24.com : admin :
কিশোর গ্যাং গডফাদার হামকা রাজু বিদেশি অস্ত্রসহ গ্রেফতার - MVOICE 24
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০১:১০ পূর্বাহ্ন

কিশোর গ্যাং গডফাদার হামকা রাজু বিদেশি অস্ত্রসহ গ্রেফতার

ডেক্স নিউজ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৫ নভেম্বর, ২০২০
  • ২৭৬ বার পড়া হয়েছে

এমভয়েস ডেক্সঃ চট্টগ্রামে কিশোর গ্যাং এর গডফাদার রাজু বাদশা প্রকাশ হামকা রাজু (৩২)’কে বিদেশি অস্ত্র ও গুলিসহ আটক করেছে র‌্যাব-৭।

বুধবার ৪ নভেম্বর দুপুর ১ টার দিকে নগরীর চান্দগাঁও বাস টার্মিনাল সংযোগ সড়ক এর পূর্ব পাশে একটি তিনতলা ভবনের নিচ তলা থেকে তাকে আটক কর হয়।

র‌্যাব-৭ সূত্রে জানাযায়, নগরির চাঁন্দগাও থানাধীন বাস টার্মিনাল সংযোগ সড়ক এর পূর্ব পাশে একটি তিনতলা ভবনের নিচ তলা পূর্ব পাশের ফ্ল্যাটে কতিপয় কিশোর গ্যাং এর সদস্য সন্ত্রাসী কার্যক্রম পরিচালনার জন্য অবস্থান নিলে গোপন সংবাদের মাধ্যমে র‌্যাব ঘটনাস্থলে অভিযান চালিয়ে মোঃ রাজু বাদশা প্রকাশ হামকা রাজুকে আটক করে। আটককৃত আসামিকে ব্যাপক জিজ্ঞাসাবাদে তার দেখানো ফ্ল্যাটের মাষ্টার বেডরুমের টিভির সাথে রক্ষিত সাউন্ড বক্সের পিছন থেকে লুকানো অবস্থায় ১ টি বিদেশী পিস্তল, ১ টি ম্যাগাজিন, ৩ রাউন্ড গুলি এবং ইলেক্ট্রিক শক মেশিন উদ্ধার করা হয়।

র‌্যাব-৭ সূত্রে আরো জানাযায় হামকা রাজু কিশোর গ্যাং এর নেতৃত্ব দিয়ে অবৈধ অস্ত্র ব্যবহার করে বিভিন্ন ধরনের সন্ত্রাসী কার্যক্রম করে আসছে। এছাড়াও সে দীর্ঘদিন যাবত অস্ত্র ব্যবসা ও সন্ত্রসী কার্যকলাপের সাথে জড়িত। তার বিরুদ্ধে চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন থানায় পাঁচটি মামলা রয়েছে।

গ্রেফতারকৃত আসামিকে উদ্ধারকৃত অস্ত্র-গুলি সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য চাঁন্দগাও থানায় হস্তান্তর করা হয়েছে।

আটক হামকা রাজু চাঁন্দগাও কসাইপাড়া এলাকার হালিম মেম্বারের বাড়ীর জয়নাল আবেদীন জুনুর পুত্র।

এমএমএইচ/৫
বৃহস্পতিবার, ৫ নভেম্বর২০২০ ইং

শেয়ার করুন

এই সম্পর্কিত আরো ......
Design Customized By Our Team