1. editor@mvoice24.com : Mahram Hossain : Mahram Hossain
  2. admin@mvoice24.com : admin :
সকলের মধ্যে শুভবুদ্ধির উদয় হোক: আইজিপি - MVOICE 24
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৫৩ পূর্বাহ্ন

সকলের মধ্যে শুভবুদ্ধির উদয় হোক: আইজিপি

ডেক্স নিউজ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১
  • ২০২ বার পড়া হয়েছে

এমভয়েস ডেস্ক, ব্রাহ্মণবাড়িয়া: পুলিশের মহাপরিদর্শক ড. বেনজির আহমেদ বলেছেন, রাজনীতি করার অধিকার সবার আছে। কিন্তু ধ্বংস কেনো? দেশ আমাদের সবার। দেশের সম্পদ ধ্বংস করে রাজনীতি করবেন কীভাবে?

তিনি আরো বলেন, ব্রাহ্মণবাড়িয়ায় এক ধরণের নৃসংশতা চালানো হয়েছে। রাষ্ট্রীয় প্রতিষ্ঠানগুলো জনগণের সম্পত্তি। এখানে কেনো হামলা করা হলো, সেটা আমার বোধগম্য নয়। এই নেক্কারজনক ঘটনার ঘৃণা প্রকাশ করার ভাষা নেই। এসব কাজে ব্যবহার করা হচ্ছে মাদরাসা পড়ুয়া কোমলমতি ছেলেদের। অল্পবয়সী ছেলেদেরকে ব্যবহার করে রাষ্ট্রিয় ও সাধারণ মানুষের প্রতিষ্ঠান ধ্বংস করা হচ্ছে। যা অত্যন্ত অমানবিক। আমরা চাই সকলের মধ্যে শুভবুদ্ধির উদয় হোক। আমরা আধ্যাত্মিক আলেম দেখতে চাই, রুহানি আলেম দেখতে চাই।

বৃহস্পতিবার বেলা ৩টার দিকে ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতের তান্ডবে ক্ষতিগ্রস্ত বিভিন্ন স্থান পরিদর্শন শেষে সার্কিট হাউসে এক প্রেস ব্রিফিংয়ে তিনি এ কথা বলেন।

এসময় ড. বেনজির আহমেদ বলেন, আগে হুজুররা রিকশায় যেতে পারতেননা। এখন বড় বড় হুজুরদের গাড়ি আছে। অনেকে হেলিকপ্টার হুজুর হিসেবে পরিচিত হয়েছেন। এর কারণ হলো আমাদের অর্থনীতি ভালো হয়েছে। এখন কেনো একশ্রেণির লোকজন এসব ধ্বংস করছেন?

আইজিপি ব্রাহ্মণবাড়িয়া জেলাবাসীকে উদ্দেশ্য করে বলেন, আপনাদের ভয়ের কোনো কারণ নেই। রাষ্ট্র, আইন ও জনগণ আপনাদের পাশে আছে। আপনারা মামলা করুন, অবশ্যই হামলাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

প্রেস ব্রিফিংয়ে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের মহাপরিচালক (ডিজি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন, পুলিশের বিশেষ শাখার (এসবি) প্রধান মনিরুল ইসলাম, চট্টগ্রাম রেঞ্জ পুলিশের উপমহাপরিদর্শক (ডিআইজি) মো. আনোয়ার হোসেন, ব্রাহ্মণবাড়িয়ায় জেলা প্রশাসক হায়াত উদ দৌলা খান ও পুলিশ সুপার মো. আনিসুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে আইজিপি বেনজির আহমেদ হেলিকপ্টার যোগে বেলা ১১টায় ব্রাহ্মণবাড়িয়া জেলায় এসে পৌছেন। এরপর ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব, পৌরসভা, সুর সম্রাট দি আলাউদ্দিন সঙ্গীতাঙ্গন সহ হেফাজতের তান্ডবে ক্ষতিগ্রস্ত বিভিন্ন স্থান পরিদর্শন করেন।

আআম/তাআম/৮

 

শেয়ার করুন

এই সম্পর্কিত আরো ......
Design Customized By Our Team