1. editor@mvoice24.com : Mahram Hossain : Mahram Hossain
  2. admin@mvoice24.com : admin :
বিক্ষোভ থেকে শিশুবক্তা রফিকুল ইসলাম আটক - MVOICE 24
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৭:৪৯ অপরাহ্ন

বিক্ষোভ থেকে শিশুবক্তা রফিকুল ইসলাম আটক

ডেক্স নিউজ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৫ মার্চ, ২০২১
  • ২৩৮ বার পড়া হয়েছে

এমভয়েস ডেস্ক,ঢাকা: রাজধানীর মতিঝিল শাপলাচত্বর এলাকায় মোদিবিরোধী বিক্ষোভে পুলিশের সঙ্গে যুব অধিকার পরিষদের ধাওয়া-পাল্টা ধাওয়া চলাকালে ঘটনাস্থল থেকে পুলিশ ‘শিশুবক্তা’ রফিকুল ইসলামকে আটক করেছে।

 

আজ বৃহস্পতিবার (২৫ মার্চ) দুপুরে তাকে আটক করে পুলিশ। মতিঝিল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মনির হোসেন শিশুবক্তাকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে আজ দুপুর থেকে পুলিশের সঙ্গে যুব অধিকার পরিষদের ধাওয়া-পাল্টা ধাওয়ার জেরে শাপলাচত্বর হয়ে দৈনিক বাংলা-গুলিস্তান রাস্তাটি বন্ধ রয়েছে।

বর্তমানে ওই এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। তবে বিকল্প রাস্তা হিসেবে শাপলাচত্বর থেকে ফকিরাপুল হয়ে গাড়ি চলাচল করছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে জানা যায়, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ঢাকায় আগমনের বিরোধিতা করে যুব অধিকার পরিষদের ডাকে মতিঝিল শাপলাচত্বর এলাকায় সড়ক বন্ধ করে বিক্ষোভ করে। এসময় মোদির কুশপুত্তলিকা দাহ করেন তারা। এর এক পর্যায়ে পুলিশ বিক্ষোভকারীদের সরিয়ে দিতে চাইলে তারা পুলিশের ওপর হামলা করে। পরে পুলিশ টিয়ারশেল ছুড়ে ছত্রভঙ্গের চেষ্টা করে।

এর আগে গত মঙ্গলবার (২৩ মার্চ) বিকেলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি সংলগ্ন ডাস চত্বরে নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরের প্রতিবাদে প্রগতিশীল ছাত্রজোটের বিক্ষোভ ও কুশপুতুল পোড়ানোর কর্মসূচিতে হামলার ঘটনা ঘটে। এতে সাংবাদিক এবং ছাত্রজোটের নেতাকর্মীসহ ২৫ জন আহত হন। ওই হামলার জন্য ছাত্রলীগের নেতাকর্মীদের অভিযুক্ত করেন ছাত্রজোটের নেতারা।

আআম/তাআম/৫

 

শেয়ার করুন

এই সম্পর্কিত আরো ......
Design Customized By Our Team