1. editor@mvoice24.com : Mahram Hossain : Mahram Hossain
  2. admin@mvoice24.com : admin :
মেয়র সাথে চসিক ঠিকাদার সমিতির বৈঠক - MVOICE 24
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১২:০১ পূর্বাহ্ন

মেয়র সাথে চসিক ঠিকাদার সমিতির বৈঠক

ডেক্স নিউজ
  • আপডেট সময় : বুধবার, ২৪ মার্চ, ২০২১
  • ৩৭১ বার পড়া হয়েছে

এমভয়েস ডেস্ক: চট্টগ্রাম সিটি কর্পোরেশনেরমেয়র রেজাউল করিম চৌধুরীর সাথে বৈঠক করেছে চট্টগ্রাম সিটি কর্পোরেশন ঠিকাদার সমিতি নেতৃবৃন্দ।

২৪ শে মার্চ বোধবার সন্ধ্যা ছয়টায় বৈঠকে উপস্থিত ছিলেন মেয়র এর একান্ত সচিব আবুল হাসেম। ঠিকাদার সমিতির পক্ষে ছিলেন সমিতির সভাপতি সৈয়দ মাহমুদুল হক ও সাধারণ সম্পাদক আবু ফরহাদ সাবু সহ শামসুল আল, আবুল কালাম, আব্দুল্লাহ আল মামুন,এস এম তৌহিদুল হক, ইফতেখার হোসেন বাবু, মোহাম্মদ সালাউদ্দিন, রেজাউল করিম সিদ্দিকী শাহীন, মোঃ নেছার আহমদ, শাহ সেলিম খালেদ, আশহাব রসূল জাহেদ, ফরিদ উদ্দিন ফরহাদ, মোহাম্মদ আতিকুল্লাহ, একেএম বক্তিয়ার, মোহাম্মদ নাসির তালুকদার, মোহাম্মদ আমির উদ্দিন, মোহাম্মদ ইসমাইল মোহাম্মদ হান্নান, মোঃ বেলাল হোসেন।

ঠিকাদার নেতৃবৃন্দ লাইসেন্স নবায়ন ফি সমন্বয় করা, এল টি এম পদ্ধতি করা, বকেয়া টাকা একই লেজারে একই নিয়মে পরিশোধ করা, বাজারদর বিবেচনা করে সিডিউল মূল্য পুনঃনির্ধারণ করা সহ বেশকিছু দাবি তুলে ধরেন।

এসময় মেয়র ঠিকাদার নেতৃবৃন্দের কথা মনোযোগ সহকারে শুনেন এবং বলেন নগর উন্নয়নে ঠিকাদাররা সরাসরি জড়িত তাই তাদের সকল যৌক্তিক দাবী সংশ্লিষ্ট বিভাগের সাথে সমন্বয় করে সমাধানের আশ্বাস দেন। এবং মেয়র আশাকরেন ঠিকাদাররা তাদের কর্মকান্ডে সততার পরিচয় দিবে।

আআম/তানিম/৮

শেয়ার করুন

এই সম্পর্কিত আরো ......
Design Customized By Our Team