1. editor@mvoice24.com : Mahram Hossain : Mahram Hossain
  2. admin@mvoice24.com : admin :
বিসিএস পরীক্ষার্থীকে কেন্দ্রে পৌঁছে দিল পুলিশ - MVOICE 24
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৮:২৪ পূর্বাহ্ন

বিসিএস পরীক্ষার্থীকে কেন্দ্রে পৌঁছে দিল পুলিশ

মুহাম্মদ মহরম হোসাইন
  • আপডেট সময় : শনিবার, ২০ মার্চ, ২০২১
  • ২৫৭ বার পড়া হয়েছে

এমভয়েস ডেস্ক: অসচেতন ভাবে তাড়াহুড়ো করে ভূলক্রমে অন্য পরীক্ষা কেন্দ্রে চলে যাওয়া এক বিসিএস পরীক্ষার্থী কে নিজ পরীক্ষা কেন্দ্রে পৌঁছে দিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)।

শুক্রবার ১৯ মার্চ ‘৪১ তম বিসিএস’ প্রিলিমিনারি পরীক্ষার একজন পরীক্ষার্থীকে পুলিশ পরীক্ষা কেন্দ্রে পৌঁছে দেন কোতোয়ালি থানা পুলিশ।

পুলিশের গাড়িতে করে বিসিএস পরীক্ষার্থীকে কেন্দ্রে নিয়ে যাচ্ছেন পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, ৪১ তম বিসিএস’ প্রিলিমিনারি পরীক্ষার একজন পরীক্ষার্থীর পরীক্ষা কেন্দ্র ছিল চট্টগ্রাম সিটি-কর্পোরেশন মিউনিসিপ্যাল উচ্চ বিদ্যালয়। কিন্তুু তিনি অসচেতন ভাবে তাড়াহুড়ো করে, ভূলক্রমে সরকারি মুসলিম উচ্চ বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রে প্রবেশ করার কিছুক্ষণ পর বুঝতে পারে যে, তার আগত পরীক্ষার কেন্দ্রটি সঠিক নয় ভূল পরীক্ষা কেন্দ্রে তিনি চলে এসেছে। তখন ঘড়ির কাটা প্রায় সকাল ১০ টা
৬ মিনিট ছুঁই ছুঁই ।

নির্ধারিত দুই ঘন্টার পরীক্ষা ইতোমধ্যে শুরু হয়ে গিয়েছে, সকাল ১০ টা থেকে।

এমন পরিস্থিতিতে ঐ পরীক্ষার্থী বুকভরা হতাশা নিয়ে কেন্দ্র থেকে ফেরৎ আসতে দেখে ওখানে কর্তব্যরত সিএসবি (সিটি স্পেশাল ব্রাঞ্চ) ও কোতোয়ালী জোনের এসআই খোরশেদ আলম সামনে এগিয়ে এসে সেই পরীক্ষার্থীকে পরীক্ষা না দিয়ে পরীক্ষার হল থেকে বের হয়ে ফেরৎ চলে আসার কারণ জানতে চাইলে তখন পরীক্ষার্থী ভূল বসত অন্য পরীক্ষা কেন্দ্র চলে আসার কথা বলে চরম হতাশা এবং দুঃখ প্রকাশ করতে থাকেন।
সেই সাথে যানবহন থামিয়ে তার নির্ধারিত পরীক্ষা কেন্দ্রে যাবার জন্য চেষ্টা করে কিন্তু কোন খালি বাহন না পেয়ে, চেষ্টা ব্যর্থ হওয়ার এক পর্যায়ে পরীক্ষায় অংশ না নেয়ার চুড়ান্ত সিদ্ধান্ত নেন।

পরীক্ষার্থী পুলিশকে আরো বলেন, এমনিতেই আমার ভূলের কারনে অনেক সময়ক্ষেপণ করে ফেলেছি। তাছাড়া এটা হচ্ছে বিসিএস পরীক্ষা, অল রেডি এখন পরীক্ষা শুরু হয়ে গিয়েছে যেহেতু, আমাকে এখন আর কেন্দ্রে ঢুকতে নাও দিতে পারে।

পরীক্ষার্থীর এমন কথা শোনার পর নিরাপত্তার দায়িত্বে থাকা পরীক্ষা কেন্দ্রের পাশে অপেক্ষমান কোতোয়ালী থানা পুলিশের ডিউটিতে থাকা টহল গাড়ীযোগে দ্রুত উক্ত পরীক্ষার্থীকে নির্ধারিত পরীক্ষা কেন্দ্রে পৌছানোর দায়িত্ব পালনসহ ‘বিসিএস’ পরীক্ষায় অংশ গ্রহনও নিশ্চিত করেন।

আআম/তানিম/৬

শেয়ার করুন

এই সম্পর্কিত আরো ......
Design Customized By Our Team