1. editor@mvoice24.com : Mahram Hossain : Mahram Hossain
  2. admin@mvoice24.com : admin :
দাউদকান্দিতে চলন্ত বাসে আগুন: নিহত- ২, আহত-২১ - MVOICE 24
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৫১ অপরাহ্ন

দাউদকান্দিতে চলন্ত বাসে আগুন: নিহত- ২, আহত-২১

ডেক্স নিউজ
  • আপডেট সময় : শুক্রবার, ১২ মার্চ, ২০২১
  • ২০১ বার পড়া হয়েছে

এমভয়েস ডেস্ক, কুমিল্লা: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দির যাত্রীবাহী একটি চলন্ত বাসে আকস্মিকভাবে অগ্নিকান্ডে দগ্ধ হয়ে দুইজন শিশু নিহতসহ ২১ জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার ১১ মার্চ সন্ধ্যায় গৌরীপুর বাসস্ট্যান্ডে ঢাকা থেকে ছেড়ে আসা মতলব এক্সপ্রেস পরিবহনের একটি বাসে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

অগ্নিকান্ডে আহতদের মধ্য ১৪ যাত্রীকে আশংকাজনক অবস্থায় ঢাকায় বার্ণ ইউনিটে প্রেরন করা হয়েছে। এরা হলেন, মামুন (৩২), গোলাম হোসেন (৫০), হালিমা আক্তার (৪০), ফারুক (৪৫), মুন্সী উদ্দিন (৩৬), বিশ্বনাথ (৫০), বিল্পব সরকার (৪০), সামচ্ছুনাহার (৫৫), সৈয়দ রাসেল মীর (৩২), মহসীনা (৩৮), তাহিয়া (৯), তাসনিয়া(১০), জেরিন(২২) ও আঃ রহিম (৬০)। আহত ২ যাত্রী স্হানীয় হাসপাতালে চিকিৎসাধীন ও বাকী ৫ যাত্রীকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে বলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়।

ফায়ার সার্ভিস ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ঢাকা থেকে ছেড়ে আসা মতলব এক্সপ্রেস পরিবহনের যাত্রীবাহী বাসটি (ঢাকা-জ-১৪-০১৪৪) গৌরীপুর এলাকার পেন্নাই ইদগা মোড়ে ইউটার্ণ নিয়ে হাসপাতালের সামনে আসার পর বাসটির ভিতরে সামনের অংশে বিকট শব্দ হয়। এর পরপরই পুরো বাসে আগুন ধরে যায়। আতংকিত যাত্রীরা দ্রত বাস থেকে নামতে শুরু করেন। জানালা দিয়ে নামতে গিয়ে এবং আগুনে অনন্ত ২১ যাত্রী আহত হন।

দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা শাহীনুর আলম জানান, বাসে অগ্নিদগ্ধ হওয়া ২১ যাত্রীর মধ্যে ১৪ জনকে ঢাকাবার্ণ ইউনিটে পাঠানো হয়েছে। দুই জন আমাদের এখানে ভর্তি এবং ৫ জনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

আগুনের ঘটনায় ঘন্টাব্যাপি যান চলাচল বন্ধ থাকায় উভয়পাশে প্রায় ৮কিলোমিটার যানজট সৃষ্টি হয়।
পরে দাউদকান্দি হাইওয়ে থানা পুলিশ যান চলাচল স্বাভাবিক করে।

এদিকে অগ্নিকাণ্ডের খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর (অবঃ) মোহাম্মদ আলী, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ কামরুল ইসলাম খান, সহকারী পুলিশ সুপার (দাউদকান্দি সার্কেল) মোঃ জুয়েল রানা।

কুমিল্লা জেলা প্রশাসকের পক্ষ থেকে নিহতদের ২ পরিবারকে ৪০ হাজার টাকা ও আহতদের প্রত্যেককে ১০ হাজার টাকা করে প্রদান করা হয়।

আআম/এমএমএইচ/৮

শেয়ার করুন

এই সম্পর্কিত আরো ......
Design Customized By Our Team