1. editor@mvoice24.com : Mahram Hossain : Mahram Hossain
  2. admin@mvoice24.com : admin :
একজন মানবিক উপজেলা প্রশাসক রুহুল আমিন - MVOICE 24
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:২২ অপরাহ্ন

একজন মানবিক উপজেলা প্রশাসক রুহুল আমিন

ডেক্স নিউজ
  • আপডেট সময় : বুধবার, ১০ মার্চ, ২০২১
  • ২৫১ বার পড়া হয়েছে

এমভয়েস ডেস্ক: ফেইসবুকে বদৌলতে হাটহাজারীতে এক শিশুছাত্র প্রহারের বিষয়ে জানতে পেরে রাতের গভীরতা ও সুনশান নিরবতা ভেদ করে তাৎক্ষণিক পুলিশের টিম নিয়ে চকলেট হাতে শিশুটিকে উদ্ধার করতে ঘটনাস্হলে ছুটে যান হাটহাজারী উপজেলা নির্বাহী কমকর্তা রুহুল আমিন।

ছাত্রটিকে উদ্ধার করে নিয়ে আসেন তার কার্যালয়ে। শিশুটিকে পাশে বসিয়ে চকলেট খাইয়ে ভয় কাটিয়ে মনে সাহস জোগান।

গতকাল মঙ্গলবার ৯ মার্চ রাত ১২টা ৪৫ মিনিটে ফেইসবুক মেসেঞ্জারে ছাত্র প্রহারের বিষয়ে জেনে
শিশুটিকে উদ্ধার করেন।

এব্যাপারে হাটহাজারী উপজেলা নির্বাহী কমকর্তা রুহুল আমিন বলেন, মঙ্গলবার দিবাগত রাতে ফেইসবুক মেসেঞ্জারে ছাত্র প্রহারের বিষয়ে জেনে শিশুটিকে মাদ্রাসা থেকে উদ্ধারের জন্য ঘটনাস্থলে ছুটে যায়। শিশুটিকে উদ্ধার করে তার সাথে কথা বলি এবং অভিযুক্ত শিক্ষককে আটক করি।

শিক্ষকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করব এমন সময় ছাত্রের বাবা মা এসে কান্নাকাটি করেন ও শিক্ষককে ক্ষমা করে দিয়েছেন বলে জানান।

তিনি আরও জানান, শিশুদের মা বাবা কিছুতেই মামলা করবেন না এবং আমাদেরকেও আইনগত ব্যবস্থা না নিতে অনুরোধ করেন। তাদেরকে অনেক বুঝানো সত্ত্বেও তারা লিখিতভাবে আমাদের অনুরোধ করেন আইনী ব্যবস্থা না নিতে। রাত ২ টা পর্যন্ত অভিভাবকেরা আমার কার্যালয়ে অবস্থান করেন যেনো আমি আইনী ব্যবস্থা না নিই।

তিনি বলেন শিশুকে এভাবে পিটানো ও নির্যাতন শিক্ষার পরিবেশ হতে পারে না। এসব শিশু নির্যাতন বন্ধ করতে সমাজের সকলকে সজাগ ও সচেতন হওয়া জরুরি।

আআম/এমএমএইচ/২

শেয়ার করুন

এই সম্পর্কিত আরো ......
Design Customized By Our Team