1. editor@mvoice24.com : Mahram Hossain : Mahram Hossain
  2. admin@mvoice24.com : admin :
চট্টগ্রাম কারাগারে হাজতি নিখোঁজের ঘটনায় জিডি দায়ের - MVOICE 24
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৮:১০ অপরাহ্ন

চট্টগ্রাম কারাগারে হাজতি নিখোঁজের ঘটনায় জিডি দায়ের

ডেক্স নিউজ
  • আপডেট সময় : রবিবার, ৭ মার্চ, ২০২১
  • ২৩০ বার পড়া হয়েছে

এমভয়েস ডেস্ক: চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে এক হাজতি নিখোঁজের ঘটনায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন কারা কর্তৃপক্ষ।

শনিবার (৬ মার্চ) বিকেলে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল ‍সুপার মো. শফিকুল ইসলাম খান কোতোয়ালী থানায় জিডি করেন। জিডি নম্বর-৪১৭।

এর আগে শনিবার (৬ মার্চ) সকাল থেকে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে মো. ফরহাদ হোসেন রুবেল নামে
এক কয়েদি নিখোঁজ হন।

নিখোঁজ কয়েদি নগরীর সদরঘাট থানায় দায়ের হওয়া একটি হত্যা মামলার আসামি। সে নরসিংদী জেলার রায়পুরা উপজেলার মীরেরকান্দি গ্রামের শুক্কুর আলী ভাণ্ডারির ছেলে।

কারাকর্তৃপক্ষের দায়ের করা জিডিতে
উল্লেখ করা হয়েছে, সদরঘাট থানায় দায়ের হওয়া একটি মামলায় চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের অর্ন্তবর্তীকালীন হাজতের পরোয়ানা মোতাবেক গত ৯ ফেব্রুয়ারি রুবেলকে কারাগারে পাঠানো হয়। শনিবার সকাল ৬টা থেকে কারা অভ্যন্তরে অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যাচ্ছে না। তার সন্ধানে কারা অভ্যন্তরে তল্লাশি চালানো হচ্ছে।

এই ব্যাপারে জানতে চাইলে কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নেজাম উদ্দিন বলেন, একজন হাজতি নিখোঁজের ঘটনায় কারা কর্তৃপক্ষ থানায় একটি জিডি করেছে। ওই হাজতি সদরঘাট থানায় দণ্ডবিধির ৩০২ ধারায় দায়ের হওয়া একটি হত্যা মামলার আসামি হিসেবে গ্রেফতার হয়ে কারাগারে ছিলেন। আমরা বিষয়টি খতিয়ে দেখছি। ইতিমধ্যে একজন তদন্তকারী কর্মকর্তা নিয়োগ করা হয়েছে।

সদরঘাট থানা সূত্রে জানাযায়, গত ফেব্রুয়ারি মাসে মাদারবাড়ি রেলবিট এলাকায় মাদক সেবনের একপর্যায়ে একজন আরেকজনের চোখে আলো ফেলে। এ নিয়ে তর্কবিতর্কের এক পর্যায়ে ফরহাদ হোসেন রুবেল একজনকে ছুরিকাঘাত করে। হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়। পুলিশ ঘটনাস্থলে অভিযান চালিয়ে রুবেলকে গ্রেফতার করে।

আআম/এমএমএইচ/৫

 

 

 

 

শেয়ার করুন

এই সম্পর্কিত আরো ......
Design Customized By Our Team