1. editor@mvoice24.com : Mahram Hossain : Mahram Hossain
  2. admin@mvoice24.com : admin :
আজ শহীদ ছাত্রলীগ নেতা পুলক বিশ্বাসের ২০ তম মৃত্যুবার্ষিকী - MVOICE 24
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৮:৩২ পূর্বাহ্ন

আজ শহীদ ছাত্রলীগ নেতা পুলক বিশ্বাসের ২০ তম মৃত্যুবার্ষিকী

ডেক্স নিউজ
  • আপডেট সময় : শনিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৪৬ বার পড়া হয়েছে

এমভয়েস ডেস্ক: ওমরগনি এমইএস কলেজ ছাত্রলীগ নেতা প্রয়াত পুলক বিশ্বাসের ২০ তম মৃত্যুবাষির্কী আজ।

২০০০ সালের ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালবাসা দিবসে খুনী জামাত শিবিরের চিহ্নিত সন্ত্রাসীরা নগরীর শুলকবহরস্হ বাসায় ঘুমন্ত অবস্থায় গুলি করে নির্ম্মভাবে হত্যা করে রক্তাক্ত করে পুলকে।

দিবসটি যথাযোগ্য মর্যাদায় সাথে পালনে এবারও দিনব্যাপী কমসূচী গ্রহন করা হয়েছে। সকাল ১১ টায় কলেজ ক্যাম্পাস থেকে চন্দনাইশস্হ বটতলী বাড়ীতে সমাধি শ্রদ্ধা নিবেদন স্বরুপ পুষ্পমাল্য অর্পণও পরিবারের সদস্যদের সাথে সাক্ষাত। বিকালে গোলপাহাড়স্হ মন্দিরে ধর্মীয় প্রার্থনা এবং প্রসাদ বিতরন। এক স্মরণ সভা অনুষ্ঠিত হবে। উক্ত কমসূর্চীত অংশ গ্রহন করার জন্য সকাল সাড়ে দশটার মধ্যে কলেজ ক্যাম্পাসে ছাত্রলীগের নেতা-কর্মীদের উপস্থিত থাকার জন্য কলেজ ছাত্র সংসদ কলেজ ছাত্রলীগের নেতৃবৃন্দ অনুরোধ করেছেন।

শহীদ পুলকের মৃত্যুবার্ষিকী উপলক্ষে এমইএস কলেজ ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান তারেক বলেন, খুনী জামায়াত শিবির হাতে ছাত্রলীগের অনেক নেতা- কর্মী নিহত হলেও একটি হত্যার আজোও বিচার হয়নি অথচ এই খুনী জামায়াত শিবির চক্র ভোল্টপাল্টে আওয়ামীলীগের উপর ভর করে সুকৌশলে বিভেদ সৃষ্টি করে বিশৃঙ্খলা তৈরী করেছে।

তিনি বলেন, সাম্প্রদায়িক এ গোষ্ঠী প্রেতাত্মারা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ মতো সংগঠনে অনুপ্রবেশ করে ঘাপটি মেরে আছে। যেকোন মুহুর্তে ছোবল মারার অপচেষ্টায় লিপ্ত। তাই প্রয়াত পুলক বিশ্বাসের রক্তের সাথে বেইমানি করে জামায়াত শিবির চক্রের সাথে গোপন আতাঁত যারা করেছে তাঁরা কোনদিন জাতিরজনক বঙ্গবন্ধুর আদর্শের হতে পারে না। রক্তের বদলে রক্তে হবে শোধ এ প্রতিজ্ঞা নিয়ে সেদিন থেকে ওমরগনি এমইএস কলেজ ছাত্রলীগ রাজপথে সোচ্চার আছে। যতদিন জামায়াত শিবির চক্র হাতে নিহত ছাত্রলীগনেতা-কর্মীদের হত্যার বিচার হবে না ততদিন কমসূর্চী অব্যাহত থাকবে।

আআম/এমএমএইচ/৬

শেয়ার করুন

এই সম্পর্কিত আরো ......
Design Customized By Our Team