1. editor@mvoice24.com : Mahram Hossain : Mahram Hossain
  2. admin@mvoice24.com : admin :
চলতি বছরেই এই সরকারকে বিদায় নিতে হবে- আমীর খসরু - MVOICE 24
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৫৩ অপরাহ্ন

চলতি বছরেই এই সরকারকে বিদায় নিতে হবে- আমীর খসরু

ডেক্স নিউজ
  • আপডেট সময় : শনিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ২১৭ বার পড়া হয়েছে

এমভয়েস ডেস্ক: বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ বলেছেন আওয়ামী লীগ সরকারের বিদায় ঘণ্টা বেজে গেছে, সুবর্ণ জয়ন্তীর বছরে অর্থাৎ চলতি বছরেই এই সরকারকে বিদায় নিতে হবে।

আল জাজিরা ক্ষুদ্র একটি অংশ প্রকাশ করেছে। এতেই ভয়ে কম্পন শুরু হয়েছে সরকারের এমন মন্তব্য করে আমীর খসরু বলেন, আরও আসছে, তাতে সরকারের দেশে ও দেশের বাইরে পাতিলের খবরও বের হয়ে যাবে।
তিনি বলেন, আল জাজিরার পরবর্তী প্রতিবেদনে বহু লোকের নাম জড়িত আছে।

শনিবার ১৩ ফেব্রুয়ারি বিকেলে নগরের নাসিমন ভবনে বিএনপির দলীয় কার্যালয়ের সামনে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বীর উত্তম খেতাব বাতিলের প্রস্তাবের প্রতিবাদে আয়োজিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আমীর খসরু বলেন, জিয়াউর রহমান বীর উত্তম খেতাব পেয়ে গৌরবান্বিত হননি, বরং বীর উত্তম পদটি গৌরবান্বিত হয়েছে। বিএনপিতে অনেক খেতাবপ্রাপ্ত লোক আছেন কিন্তু আওয়ামী লীগে খেতাবপ্রাপ্ত লোক খুঁজে বের করতে হবে।

নগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্করের সঞ্চালনায় সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য দেন বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, নগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন ও দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আবু সুফিয়ান প্রমুখ।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরো ......
Design Customized By Our Team