1. editor@mvoice24.com : Mahram Hossain : Mahram Hossain
  2. admin@mvoice24.com : admin :
চট্টগ্রামেই হবে বিশ্বমানের আন্তর্জাতিক ক্যান্সার হাসপাতাল ও রিসার্চ সেন্টার- জাবেদ - MVOICE 24
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৮:২৬ অপরাহ্ন

চট্টগ্রামেই হবে বিশ্বমানের আন্তর্জাতিক ক্যান্সার হাসপাতাল ও রিসার্চ সেন্টার- জাবেদ

ডেক্স নিউজ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ২১৫ বার পড়া হয়েছে

চট্টগ্রামেই হবে বিশ্বমানের আন্তর্জাতিক ক্যান্সার হাসপাতাল ও রিসার্চ সেন্টার- জাবেদ

এমভয়েস ডেক্স: ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ বলেছেন চট্টগ্রামে হবে বিশ্বমানের আন্তর্জাতিক ক্যান্সার হাসপাতাল ও রিসার্চ সেন্টার। এর জন্য সরকারের পক্ষ থেকে সার্বিক সহযোগিতা করা হবে।

আজ বৃহস্পতিবার ৪ ফেব্রুয়ারি বিশ্ব ক্যান্সার দিবসে চট্টগ্রাম ক্যান্সার হাসপাতাল ও রিসার্চ সেন্টারের ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে আয়োজিত এক সভায় তিনি এ কথা বলেন।

চট্টগ্রাম মা শিশু হাসপাতালে উদ্যোগে আয়োজিত এ সমাবেশে সভাপতিত্ব করেন মা ও শিশু হাসপাতালের ভারপ্রাপ্ত সভাপতি এম মোরশেদ হোসেন।

সভায় বক্তব্য রাখেন ক্যান্সার হাসপাতাল বাস্তবায়ন কমিটির আহবায়ক দৈনিক আজাদী সম্পাদক এম এ মালেক, মা ও শিশু হাসপাতালে সাধারণ সম্পাদক আঞ্জুমান আরা, ক্যান্সার হাসপাতাল বাস্তবায়ন কমিটির যুগ্ন আহবায়ক আবু তৈয়ব, সদস্য সচিব রেজাউল করিম আজাদ, সাবেক সাংসদ সাবিহা মুসা সহ মা ও শিশু হাসপাতাল পরিচালনা পর্ষদের শীর্ষস্থানীয় নেতৃবৃন্দ।

ভূমি মন্ত্রী জাবেদ বলেন, চট্টগ্রাম আন্দোলন-সংগ্রামের সূতিকাগার। চট্টগ্রামের জনগণ তাদের অর্থেই কাঙ্খিত আন্তর্জাতিক মানের ক্যান্সার হাসপাতাল নির্মাণ করবে। মা ও শিশু হাসপাতাল এর অধীনে এ হাসপাতাল অবশ্যই হবে। এ হাসপাতাল তৈরিতে চট্টগ্রামের সর্বস্তর মানুষ এগিয়ে আসবেন এমন আশাবাদ ব্যক্ত করেন। মন্ত্রী জাবেদ ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক (ইউসিবিএল) পক্ষ থেকে হাসপাতালে ফান্ডের জন্য ৫ কোটি টাকা দেওয়ার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

আআম/এমএমএইচ/৩

 

শেয়ার করুন

এই সম্পর্কিত আরো ......
Design Customized By Our Team