1. editor@mvoice24.com : Mahram Hossain : Mahram Hossain
  2. admin@mvoice24.com : admin :
চসিক নির্বাচনে তিন দিনব্যাপী যান চলাচলের উপর নিষেধাজ্ঞা জারি - MVOICE 24
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০২:০১ অপরাহ্ন

চসিক নির্বাচনে তিন দিনব্যাপী যান চলাচলের উপর নিষেধাজ্ঞা জারি

ডেক্স নিউজ
  • আপডেট সময় : শনিবার, ২৩ জানুয়ারী, ২০২১
  • ১৯৩ বার পড়া হয়েছে

এমভয়েস ডেক্স: চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনকে ঘিরে ২৫ জানুয়ারি রাত ১২টা থেকে ২৮ জানুয়ারি দুপুর ৩টা পর্যন্ত নগরীতে

যানবাহন চলাচলের উপর নিষেধাজ্ঞা জারি করেছে নির্বাচন কমিশন। এই তিনদিন মোটরসাইকেল, সিএনজি, মাইক্রোবাস, জিপ ও পিকআপসহ সড়কে যানবাহন চলাচলের উপর নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে।

বাংলাদেশ নির্বাচন কমিশনের নির্বাচন পরিচালনা-২ অধিশাখার উপসচিব মো. আতিয়ার রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে নির্বাচন কমিশন এ নিষেধাজ্ঞা কার্যকর করার জন্য জেলা প্রশাসনকে দায়িত্ব দিতে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগে অনুরোধ জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, আগামী ২৭ জানুয়ারি ভোট গ্রহণের দিন এবং তার আগে ও পরের দিন অর্থাৎ আগামী ২৫ জানুয়ারি দিবাগত মধ্যরাত ১২টা থেকে ২৮ জানুয়ারি দিবাগত মধ্যরাত ১২টা পর্যন্ত যানবাহন চলাচলের উপর নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে। এরমধ্যে আগামী ২৫ জানুয়ারি দিবাগত মধ্যরাত ১২টা থেকে ২৮ জানুয়ারি দুপুর ৩টা পর্যন্ত মোটরসাইকেল চলাচলের উপর নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।

এছাড়াও নৌ-যান চলাচলে ২৬ জানুয়ারি দিবাগত মধ্যরাত ১২টা থেকে ২৭ জানুয়ারি দিবাগত মধ্যরাত ১২টা পর্যন্ত নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে।

তবে নির্বাচনের কাজে নিয়োজিত দেশি-বিদেশি সাংবাদিক, নির্বাচনী কর্মকর্তা-কর্মচারী, আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্য, নির্বাচনের বৈধ পরিদর্শক এবং কতিপয় জরুরি কাজ যেমন-এ্যাম্বুলেন্স, ফায়ার সার্ভিস, বিদ্যুৎ, গ্যাস, ডাক, টেলিযোগাযোগ ইত্যাদি কার্যক্রম ব্যবহারের জন্য উল্লিখিত বাহন এ নিষেধাজ্ঞার আওতামুক্ত থাকবে। এছাড়া বন্দর ও জরুরি পণ্য সরবরাহসহ অন্যান্য জরুরি প্রয়োজনে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের জন্য এ নিষেধাজ্ঞা শিথিল থাকবে।

এমএমএইচ

শেয়ার করুন

এই সম্পর্কিত আরো ......
Design Customized By Our Team