1. editor@mvoice24.com : Mahram Hossain : Mahram Hossain
  2. admin@mvoice24.com : admin :
সাংবাদিক সরওয়ারকে অপহরণের জড়িতদের গ্রেফতারের দাবিতে সিএমপি কমিশনারকে সিইউজের স্মারকলিপি - MVOICE 24
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:০৯ অপরাহ্ন

সাংবাদিক সরওয়ারকে অপহরণের জড়িতদের গ্রেফতারের দাবিতে সিএমপি কমিশনারকে সিইউজের স্মারকলিপি

ডেক্স নিউজ
  • আপডেট সময় : মঙ্গলবার, ৩ নভেম্বর, ২০২০
  • ২৪৫ বার পড়া হয়েছে

ডেক্সঃ সাংবাদিক গোলাম সরওয়ারকে অপহরণের সঙ্গে জড়িতদের দ্রুত শনাক্ত করে গ্রেফতারের দাবিতে চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশের কমিশনার সালেহ মোহাম্মদ তানভিরকে স্মারকলিপি দিয়েছে চট্রগ্রাম সাংবাদিক ইউনিয়ন (সিইউজে)।

মঙ্গলবার (৩ নভেম্বর) বেলা ১টায় পুলিশ কমিশনার কার্যালয়ে উপস্থিত হয়ে সিইউজে নেতৃবৃন্দ পুলিশ কমিশনারের হাতে স্মারকলিপি তুলে দেন।

এ সময় গোলাম সরওয়ারকে অপহরণের সঙ্গে জড়িতদের ধরতে এরই মধ্যে সংগৃহীত ভিডিও ফুটেজসহ বিভিন্ন আলামত পরীক্ষা-নিরীক্ষার পাশাপাশি পুলিশের দুইটি টিম বিশেষভাবে কাজ করছে বলে জানান পুলিশ কমিশনার।

স্মারকলিপি দেওয়ার সময় সিইউজে সভাপতি মোহাম্মদ আলী বলেন, অপহরণ থেকে পরিত্যক্ত অবস্থায় উদ্ধারের পর গোলাম সরওয়ারের কাছ থেকে অপহরণের বিষয়ে যেসব বক্তব্য পাওয়া গেছে তা পেশাদার সাংবাদিকদের জন্য আতঙ্কের বিষয়। কিন্তু ঘটনার ছয় দিন অতিবাহিত হলে অপহরণকারীদের শনাক্ত করা ও গ্রেফতারের বিষয়ে দৃশ্যমান কোনো অগ্রগতি নেই, যা খুবই দুঃখজনক।

সংগঠনের সাধারণ সম্পাদক ম শামসুল ইসলাম বলেন, সাংবাদিক গোলাম সরওয়ারের অপহরণের সঙ্গে জড়িতরা পার পেয়ে গেলে দেশের স্বাধীন সাংবাদিকতা হুমকির মুখে পড়বে।

অপহরণের ঘটনার পর সাংবাদিক সমাজ যে উদ্বেগ উৎকণ্ঠার মধ্যে রয়েছে অপহরণকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করে তা দূর করতে হবে।

সাংবাদিক নেতৃবৃন্দের বক্তব্যের জবাবে পুলিশ কমিশনার বলেন, সাংবাদিক অপহরণের ঘটনায় এরই মধ্যে অনেক আলামত সংগ্রহ করা গেছে।

এসব আলামত পুলিশ পরীক্ষা নিরীক্ষা করছে। তদন্ত দলকে সহায়তার জন্য একটি বিশেষ কমিটিও গঠন করে দেওয়া হয়েছে যাতে দ্রুত অপহরণের রহস্য উদঘাটিত হয়। আশা করছি শিগগিরই অপরাধীদের আইনের আওতায় আনা যাবে।

স্মারকলিপি দেওয়ার সময় চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সিনিয়র সহসভাপতি রতন কান্তি দেবাশীষ, সহসভাপতি অনিন্দ্য টিটো, যুগ্ম সম্পাদক সবুর শুভ, সাংগঠনিক সম্পাদক ইফতেখারুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক ইফতেখার ফয়সাল, নির্বাহী সদস্য মুহাম্মদ মহরম হোসাইন, প্রতিনিধি ইউনিটের প্রধান সাইদুল ইসলাম, টিভি ইউনিটের প্রধান মাসুদুল হক, দৈনিক আজকের সূর্যোদয় পত্রিকার ব্যুরো প্রধান জোবায়ের সিদ্দিকী প্রমুখ উপস্থিত ছিলেন।

এমএমএইচ/২
মঙ্গলবার, ৩ নভেম্বর ২০২০ ইং

শেয়ার করুন

এই সম্পর্কিত আরো ......
Design Customized By Our Team