1. editor@mvoice24.com : Mahram Hossain : Mahram Hossain
  2. admin@mvoice24.com : admin :
বিজয় দিবসের শপথ হোক সম্প্রদায় সাম্প্রতির মেলবন্ধন- চন্দন ধর - MVOICE 24
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:০৯ অপরাহ্ন

বিজয় দিবসের শপথ হোক সম্প্রদায় সাম্প্রতির মেলবন্ধন- চন্দন ধর

ডেক্স নিউজ
  • আপডেট সময় : বুধবার, ১৬ ডিসেম্বর, ২০২০
  • ৩১৮ বার পড়া হয়েছে

এমভয়েস ডেক্স: চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক বাবু শ্রী চন্দন বলেছেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ হতো না। বঙ্গবন্ধুকে বাদ দিয়ে বিকল্প কোনো চিন্তা করা সম্ভব নয়। জাতি হিসেবে আমরা গর্বিত আমরা স্বাধীন দেশের নাগরিক। আর স্বাধীনতা মানে বঙ্গবন্ধু।

তিনি আরো বলেন আজকে বিজয় দিবসের শপথ হোক ক্ষুধা-দারিদ্র্যমুক্ত বাংলাদেশ। সম্প্রদায় সাম্প্রতির মেলবন্ধন। এবং জঙ্গী ও সন্ত্রাস মুক্ত বাংলাদেশ।

তিনি আজ নগরীর কাজীর দেউড়িতে মহান বিজয় দিবস উপলক্ষে আয়োজিত এক সমাবেশে একথা বলেন।

সমাবেশে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজসেবক হাজী মোঃ শাহাবুদ্দিন।

২১ নং জামালখান ওয়ার্ড যুবলীগের ৩ নং ইউনিট যুবলীগ কর্তৃক আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন যুবলীগ নেতা মোহাম্মদ হায়দার।

বক্তব্য রাখেন জামালখান ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাবেক ছাত্রনেতা বাবু মিথুন বড়ুয়া, ২১ নং ওয়ার্ড আওয়ামী লীগের কাউন্সিলর পদপ্রার্থী শৈবাল দাস সুমন, ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি জাহাঙ্গীর আলম, ওয়ার্ড লীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দুল আলম, ৩ নং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল দেব রায়, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের নির্বাহী সদস্য মোহাম্মদ মহরম হোসাইন, পর আমি লীগের স্বাস্থ্যবিষয়ক সম্পাদক রঞ্জন বড়ুয়া, সাবেক ছাত্রনেতা ফরহাদুল ইসলাম রিন্টু।

ওয়ার্ড যুবলীগের যুগ্ন আহবায়ক ইকবাল আহমেদ ইমু ও নুরুল ইসলাম মনির যৌথ সঞ্চালনা সমাবেশে বক্তব্য রাখেন যুবলীগ নেতা হুমায়ুন কবির মাসুদ, নজরুল ইসলাম ইমু, সিজার বড়ুয়া, মো: মনির হোসেন, আব্দুল কাদের রাজু, ছাত্রলীগ নেতা আরাফাত জাহিদ অনিক প্রমূখ।

এমএমএইচ/১

শেয়ার করুন

এই সম্পর্কিত আরো ......
Design Customized By Our Team