1. editor@mvoice24.com : Mahram Hossain : Mahram Hossain
  2. admin@mvoice24.com : admin :
নতুন স্থায়ী ২০ সদস্যকে বরণ করে নিল চট্টগ্রাম প্রেস ক্লাব - MVOICE 24
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:০৪ পূর্বাহ্ন

নতুন স্থায়ী ২০ সদস্যকে বরণ করে নিল চট্টগ্রাম প্রেস ক্লাব

ডেক্স নিউজ
  • আপডেট সময় : সোমবার, ২ নভেম্বর, ২০২০
  • ২৩১ বার পড়া হয়েছে

এমভয়েস ডেক্সঃ চট্টগ্রাম প্রেসক্লাব ব্যবস্থাপনা কমিটির পক্ষ থেকে নতুন স্থায়ী হওয়া ২০ জন সদস্যকে আনুষ্ঠানিকভাবে বরণ করে নেওয়া হয়েছে।

সোমবার বেলা ১১টায় প্রেসক্লাবের পিএইচপি ভিআইপি লাউঞ্জে আয়োজিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি আলী আব্বাস।

যুগ্ম সম্পাদক নজরুল ইসলামের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন চৌধুরী। এসময় শুভেচ্ছা বক্তব্য রাখেন ক্লাবের সিনিয়র সহসভাপতি সালাহউদ্দিন মো. রেজা এবং চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোহাম্মদ শামসুল ইসলাম।

চট্টগ্রাম প্রেসক্লাব সভাপতি আলী আব্বাস বলেন, চট্টগ্রাম প্রেসক্লাব হচ্ছে মুক্তিযুদ্ধের চেতনা লালনকারী একটি ঐতিহ্যবাহী প্রতিষ্ঠান। এটি সাধারণ মানুষের আস্থার ঠিকানা। বিভিন্ন প্রয়োজনে মানুষ ছুটে আসেন প্রেসক্লাবে। তাই এই প্রতিষ্ঠানের কল্যাণ ও ঐতিহ্য ধরে রাখার দায়িত্ব আপনাদের। আপনাদের দ্বারাই ভবিষ্যতে এ ক্লাবের সকল কর্মকাণ্ড পরিচালিত হবে।

সভায় নতুন স্থায়ী হওয়া সদস্যদের চট্টগ্রাম প্রেসক্লাবের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান সভাপতি আলী আব্বাস ও সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন চৌধুরীসহ ব্যবস্থাপনা কমিটির নেতৃবৃন্দ।

এ সময় চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সিনিয়র সহ-সভাপতি রতন কান্তি দেবাশীষ, প্রেসক্লাবের অর্থ সম্পাদক দেবদুলাল ভৌমিক, গ্রন্থাগার সম্পাদক রাশেদ মাহমুদ, কার্যকরী সদস্য স ম ইব্রাহীম এবং নতুন স্থায়ী সদস্যপদ প্রাপ্তদের মধ্যে কামরুল হাসান বাদল, রাশেদুল হাসান, মো. মোরশেদুল আলম তালুকদার, হাফিজ রশিদ খান, রবি শংকর চক্রবর্তী, অনিন্দ্য টিটো, রাহুল কান্তি দাশ, সাইদুল ইসলাম, কুতুব উদ্দিন, মুহাম্মদ নাজিম উদ্দিন, মোহাম্মদ মাসুদুল হক, বিভাষ দত্ত, সুমন ঘোষ, মো. রাশেদুল হক চৌধুরী, রতন বড়ুয়া, রনি দত্ত, মো. সালাহ উদ্দিন (সায়েম), মোহাম্মদ ওমর ফারুক এবং নাজিম উদ্দিন উপস্থিত ছিলেন।

এমএমএইচ/১৩

নভেম্বর ২০২০ ইং

শেয়ার করুন

এই সম্পর্কিত আরো ......
Design Customized By Our Team