1. editor@mvoice24.com : Mahram Hossain : Mahram Hossain
  2. admin@mvoice24.com : admin :
বঙ্গবন্ধু ভাস্কর্য নির্মাণে বিরোধিতার প্রতিবাদে স্বেচ্ছাসেবক লীগের মানববন্ধন - MVOICE 24
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৩১ পূর্বাহ্ন

বঙ্গবন্ধু ভাস্কর্য নির্মাণে বিরোধিতার প্রতিবাদে স্বেচ্ছাসেবক লীগের মানববন্ধন

ডেক্স নিউজ
  • আপডেট সময় : রবিবার, ২৯ নভেম্বর, ২০২০
  • ২৫৮ বার পড়া হয়েছে

এমভয়েস, ডেস্ক: বঙ্গবন্ধু’র ভাস্কর্য নির্মানের বিরোধিতার নামে বিএনপি জামাতের মদদপুষ্ট উগ্র মৌলবাদ, ধর্মান্ধ গোষ্ঠী কর্তৃক জনমনে বিভ্রান্তি ছড়ানোর প্রতিবাদে এক বিশাল মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

আজ ২৯ নভেম্বর রবিবার বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু’র নেতৃত্বে ঢাকা মহানগর উত্তর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সার্বিক সহযোগিতায় জাতীয় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় সকাল ১১টা – ১২ টা পর্যন্ত মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

সংগঠনের সভাপতি নির্মল রঞ্জন গুহ বলেন বঙ্গবন্ধু’র ভাস্কর্য বাংলার ঐতিহ্য, ভাস্কর্য বাঁচিয়ে রাখে ইতিহাস। বিএনপি জামাতের মদদপুষ্ট উগ্র সামপ্রদায়িক মৌলবাদী গোষ্ঠী ধর্মের অপব্যাখ্যা দিয়ে জাতির পিতার ভাস্কর্য নির্মানের বিরোধিতার নামে জনমনে বিভ্রান্তি সৃষ্টি করে আসছে! উগ্র সামপ্রদায়িক মৌলবাদ অপশক্তি কে যেখানে পাওয়া যাবে সেখানে প্রতিরোধ করা হবে বলে দৃঢ় সংকল্প ব্যক্ত করেন।

সংগঠনের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু বলেন স্বাধীনতা, বঙ্গবন্ধু ও বাংলাদেশ এক ও অভিন্ন। গনতন্ত্র, ধর্মনিরপেক্ষতা,সমাজতন্ত্র ও জাতীয়তাবাদ সংবিধানের মূলমন্ত্র। ৭১’র পরাজিত অপশক্তি, ৭৫ ও ২১ শে আগষ্টের খুনীচক্র বাংলাদেশের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রে লিপ্ত। বিএনপি জামাতের মদদপুষ্ট ধর্ম ব্যবসায়ী ফতোয়াবাজদের রুখে দিতে সারা বাংলাদেশে স্বেচ্ছাসেবক লীগ ফুঁসে উঠেছে! মৌলবাদ, ধর্মের নামে অপব্যাখাকারী ফতোয়াবাজ কথিত মাওলানা মামুনুল হককে যেখানে পাওয়া যাবে সেখানে প্রতিহত করা হবে বলে ঘোষণা দেন।

আরো বক্তব্য রাখেন সংগঠনের সিনিয়র সহ সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু, সহ সভাপতি ম. আব্দুর রাজ্জাক, মজিবুর রহমান স্বপন, যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব মোবাশ্বের চৌধুরী, ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগ সভাপতি কামরুল হাসান রিপন, সাধারণ সম্পাদক তারিক সাঈদ, ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক আনিসুর রহমান নাঈম, উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সহ সভাপতি কাজী শহিদুল্লাহ লিটন, শামীম শাহরিয়ার,দেবাশীষ বিশ্বাস, আবদুল আলিম বেপারী, সালেহ মোহাম্মদ টুটুল, কাজী মোয়াজ্জেম হোসেন, কৃষিবিদ আব্দুস সালাম, উপদেষ্টা আবু তাহের, যুগ্ম সাধারণ সম্পাদক একেএম আজিম, খায়রুল হাসান জুয়েল, সাংগঠনিক সম্পাদক নাফিউল করিম নাফা, আব্দুল্লাহ আল সায়েম, কৃষিবিদ আ ফ ম মাহবুবুল হাসান মাহবুব, ফরিদুর রহমান খান ইরান, শাহ জালাল মুকুল, মেহেদী হাসান মোল্লা, আবিদ আল হাসান, প্রচার সম্পাদক রফিকুল ইসলাম বিটু, দপ্তর সম্পাদক আজিজুল হক আজিজ, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক কেএম মনোয়ারুল ইসলাম বিপুল, গন যোগাযোগ ও সাংবাদিকতা বিষয়ক সম্পাদক ওবায়দুল হক খান, সিনিয়র সদস্য গোলাম রাব্বানী সহ কেন্দ্রীয় ও মহানগর উত্তর দক্ষিণ, থানা ওয়ার্ডের বিপুল সংখ্যক নেতাকর্মী।

এমএমএইচ/৬
রোববার, ২৯ নভেম্বর ২০২০ ইং

শেয়ার করুন

এই সম্পর্কিত আরো ......
Design Customized By Our Team