1. editor@mvoice24.com : Mahram Hossain : Mahram Hossain
  2. admin@mvoice24.com : admin :
শত ব্যস্ততায়ও সেলাই করেন প্রধানমন্ত্রী - MVOICE 24
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৪২ পূর্বাহ্ন

শত ব্যস্ততায়ও সেলাই করেন প্রধানমন্ত্রী

ডেক্স নিউজ
  • আপডেট সময় : শনিবার, ২১ নভেম্বর, ২০২০
  • ৩৪৩ বার পড়া হয়েছে

।।এমএমএইচ।।

এমভয়েস ডেক্স: তিনি দেশের প্রধানমন্ত্রী। প্রধানমন্ত্রী হয়ে কাপড় সেলাই করবেন এমনটি ভাবা যায়। কিন্তু না সত্যি সত্যি তিনি শত ব্যস্ততার মাঝেও সময় পেলে নিজের কাপড় সেলাই করেন, রান্না করেন, মাছ ধরেন। তিনি হলেন আমাদের প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা।

রাষ্ট্রীয় কাজে ভীষণ ব্যস্ত সময়ের মধ্যেও তিনি কখনও কখনও সাদাসিদে আটপৌড়ে জীবন যাপন করেন। সোস্যাল মিডিয়ায় তার এমন দুটি ছবি প্রকাশ পেয়েছে আজ।

এই ছবি দুটির একটি ছবিতে দেখা যায়, তিনি সেলাই মেশিনে নিজের পোশাক সেলাই করছেন। আরেকটি ছবিতে তিনি মাথায় হ্যাট পরে গণভবনের পুকুরে বড়শি দিয়ে তেলাপিয়া মাছ ধরে পারে তুলছেন।

শনিবার বিকেল সাড়ে ৫ টার দিকে, প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান তার ভেরিফাই ফেসবুক পেজে এই ছবি দুটি পোষ্ট করেন।

ছবি দুটির সাথে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক পেজে সালমান এফ রহমান লিখেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন পরিপূর্ণ মানুষ। তিনি সফলভাবে ১৭০ মিলিয়ন বাংলাদেশীর ভাগ্য পরিবর্তন করেছেন। আর এক মিলিয়নেরও বেশি রোহিঙ্গা মুসলমানদের আশ্রয় দিয়েছেন। কিন্তু এখনও রান্না, মাছ ধরা এবং সেলাই উপভোগ করার সময় খুঁজে পান।’

এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা রান্না করেন ক্রিকেটার সাকিব আল হাসানের পরিবারের জন্য। হরেক রকমের মিষ্টি ও পিঠার সঙ্গে পোলাও-কোরমা তৈরি করে পাঠিয়ে দিয়েছেন সাকিবের বনানীর বাসায়।

প্রধানমন্ত্রীর নিজ হাতে তৈরি করা খাবার খেয়ে আপ্লুত সাকিব ও তার স্ত্রী। দুজনই সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে শেয়ার করেছেন তাদের অনুভূতি। খাবারের ছবিও পোষ্ট করেছেন তারা।

এছাড়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র সজীব ওয়াজেদ জয়ের জন্য প্রতিবছর জন্মদিনে মা শেখ হাসিনা নিজে রান্না করে খাওয়ান তাকে।

আআম/এমএমএইচ/৬
শনিবার, ২১ নভেম্বর ২০২০ ইং

শেয়ার করুন

এই সম্পর্কিত আরো ......
Design Customized By Our Team