1. editor@mvoice24.com : Mahram Hossain : Mahram Hossain
  2. admin@mvoice24.com : admin :
শীতার্ত ভাসমান ও দুস্থ মানুষদের মাঝে মুসাফিরের কম্বল বিতরণ - MVOICE 24
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৪৯ পূর্বাহ্ন

শীতার্ত ভাসমান ও দুস্থ মানুষদের মাঝে মুসাফিরের কম্বল বিতরণ

ডেক্স নিউজ
  • আপডেট সময় : সোমবার, ২৫ ডিসেম্বর, ২০২৩
  • ৮৫ বার পড়া হয়েছে
ছবি- মুসাফিরের উদ্যোগে সমাজে পিছিয়ে পড়া শীতার্ত ভাসমান ও দুস্থ মানুষদের মধ্যে কম্বল বিতরণ করেছেন টিসিজেএ সভাপতি শফিক আহমেদ সজীব।

এমভয়েস ডেস্ক: আর্তমানবতা মূলক সামাজিক সংগঠন মুসাফিরের উদ্যোগে সমাজে পিছিয়ে পড়া শীতার্ত ভাসমান ও দুস্থ মানুষদের মধ্যে দুই শতাধিক কম্বল বিতরণ করা হয়েছে।

রোববার (২৪ ডিসেম্বর) রাতে নগরীর বিআরটিসি মোড়, সিআরবি সড়ক, সাতরাস্তার মোড়, স্টেডিয়াম ও এসএস খালেদ রোডে অবস্থান করা শীতার্ত ভাসমান ও দুস্থ মানুষদের মাঝে এসব কম্বল বিতরণ কার্যক্রম পরিচালনা করা হয়।

সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি পীরজাদা মোঃ মহরম হোসাইন এর সার্বিক তত্ত্বাবধানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম টিভি ক্যামেরার জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের (টিসিজেএ) সভাপতি শফিক আহমেদ সজীব, সাধারণ সম্পাদক দীপঙ্কর বাবু, সাংবাদিক নুরুল আলম। উপস্থিত ছিলেন সংগঠনের যুগ্ম আহবায়ক সাবেক ছাত্রনেতা ওয়াহিদুল আলম শিমুল, সংগঠনের নির্বাহী সদস্য শিক্ষিকা আকলিমা আক্তার মনি, মোহাম্মদ আনিছুরর রহমান চৌধুরী, মিসেস একলিমা আরা প্রমূখ।

ছবি- মুসাফিরের উদ্যোগে সমাজে পিছিয়ে পড়া শীতার্ত ভাসমান ও দুস্থ মানুষদের মধ্যে কম্বল বিতরণ করেছেন অতিথি সহ সংগঠনের নেতৃবৃন্দ।

কম্বল বিতরণকালে উপস্থিত অতিথিরা বলেন ‘মানবিক কাজে একসাথে আমরা’ এ স্লোগানকে বুকে ধারণ করে মুসাফির সংগঠনটি করোনাকালে সর্বপ্রথম ক্ষুধার্ত ভাসমান ও অসহায় মানুষের মুখে প্রতিদিন রান্না করা খাবার তুলে দিয়ে মানবতার মহান দৃষ্টান্ত স্থাপন করে। যেকোন দুর্যোগ-সংকটে মানবতার হাত বাড়িয়ে অসহায় মানুষদের পাশে থাকার চেষ্টা করে সংগঠনটি। কম্বল বিতরণে আর্থিক সহযোগিতা করেন আস্তানায়ে জহির ভান্ডার, জহিরশাহ (রা:) এন্টারপ্রাইজ ও স্পিকার্স কাউন্সিল লিমিটেড এর সিইও ইমরান আহমেদ।

ছবি- মুসাফিরের উদ্যোগে সমাজে পিছিয়ে পড়া শীতার্ত ভাসমান ও দুস্থ মানুষদের মধ্যে কম্বল বিতরণ করেছেন টিসিজেএ সভাপতি শফিক আহমেদ সজীব।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরো ......
Design Customized By Our Team