1. editor@mvoice24.com : Mahram Hossain : Mahram Hossain
  2. admin@mvoice24.com : admin :
আ.লীগের কৃষি ও সমবায় বিষয়ক উপকমিটির সদস্য হলেন মহিউদ্দীন আলীনুর - MVOICE 24
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৪৬ পূর্বাহ্ন

আ.লীগের কৃষি ও সমবায় বিষয়ক উপকমিটির সদস্য হলেন মহিউদ্দীন আলীনুর

ডেক্স নিউজ
  • আপডেট সময় : বুধবার, ১৮ অক্টোবর, ২০২৩
  • ২১১ বার পড়া হয়েছে

এমভয়েস ডেস্ক: বাংলাদেশ আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক উপকমিটির সদস্য হলেন সাবেক ছাত্রলীগ নেতা মহিউদ্দীন আলীনুর মাঈনু।

গত ১৭ অক্টোবর সোমবার বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সম্মতিক্রমে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের স্বাক্ষরিত ১৭৫ সদস্য বিশিষ্ট বাংলাদেশ আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক উপকমিটি ঘোষণা করা হয়। ঐ কমিটিতে মহিউদ্দীন আলীনুর মাঈনুকে সদস্য হিসেবে নির্বাচিত করা হয়।

প্রসঙ্গত সাবেক ছাত্রলীগ নেতা মহিউদ্দীন আলীনুর মাঈনু ১৯৯৫ সালে বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে সাবেক চসিক মেয়র জননেতা আ জ ম নাছির উদ্দিনেরঅনুসারী হিসেবে বাংলাদেশ ছাত্রলীগের সক্রিয় কর্মী হিসেবে ছাত্র রাজনীতি শুরু করেন। এরপর ১৯৯৯ সালে চট্টগ্রাম সরকারি কমার্স কলেজ ছাত্রলীগের প্রচার সম্পাদক, ২০০২ সালে কলেজ ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হন। সামাজিক কর্মকাণ্ডের অংশ হিসেবে তিনি সাত বছর কদম মোবারক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি, খেলাঘর (সরোবর) কোতোয়ালী থানার সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন। এছাড়া ঝাউতলা, জামাল খান, কদম মোবারক, রহমতগঞ্জ আন্দরকিল্ল ৫ মহল্লা সমাজ পরিচালনা কমিটির প্রচার সম্পাদক, কদম মোবারক মসজিদ পরিচালনা কমিটির সদস্য, সামাজিক সংগঠন নবীন মেলার আজীবন সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন।

এদিকে সাবেক ছাত্রলীগ নেতা মহিউদ্দীন আলীনুর মাঈনু বাংলাদেশ আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক উপকমিটির সদস্য নির্বাচিত হওয়ায় আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠন ও সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

প্রেস বিজ্ঞপ্তি/এমএমএইচ/০৬

শেয়ার করুন

এই সম্পর্কিত আরো ......
Design Customized By Our Team