1. editor@mvoice24.com : Mahram Hossain : Mahram Hossain
  2. admin@mvoice24.com : admin :
বীর মুক্তিযোদ্ধা এমপি মোছলেম উদ্দীন আহমদ আর নেই: নেতৃবৃন্দের শোক - MVOICE 24
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:০৬ পূর্বাহ্ন

বীর মুক্তিযোদ্ধা এমপি মোছলেম উদ্দীন আহমদ আর নেই: নেতৃবৃন্দের শোক

ডেক্স নিউজ
  • আপডেট সময় : সোমবার, ৬ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৯১ বার পড়া হয়েছে
ছবি- বীর মুক্তিযোদ্ধা মোছলেম উদ্দীন আহমদ এমপি

এমভয়েস ডেস্ক, সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩: বীর মুক্তিযোদ্ধা, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি ও চট্টগ্রাম-৮ (চান্দগাঁও-‌বোয়ালখালী) আসনের এমপি মোছলেম উদ্দীন আহমদ আর নেই। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন)।

রোববার (০৫ ফেব্রুয়ারি) দিবাগত রাত ১২টা ৪০ মিনিটে ঢাকার এভারকেয়ার হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। দীর্ঘদিন ধরে ক্যানসারে আক্রান্ত হয়ে ওই হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন এই বীর মুক্তিযোদ্ধা।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি স্ত্রী ও চার মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন, গুণগ্রাহী, রাজনৈতিক সহকর্মী রেখে গেছেন।

এই রাজনীতিকের মৃত্যুর বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেন বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন।

সোমবার (০৬ ফেব্রুয়ারি) সকাল ১১টায় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় তার প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।
এরপর হেলিকপ্টারে করে মরদেহ চট্টগ্রামে আনা হবে বলে জানাগেছে। বাদ আসর বোয়ালখালীর গোমদন্ডী পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এবং মঙ্গলবার (০৭ ফেব্রুয়ারি) সকাল ১১টায় নগরীর জমিয়তুল ফালাহ জামে মসজিদ মাঠে সর্বশেষ জানাজার নামাজ শেষে গরীবুল্লাহ শাহ মাজার সংলগ্ন কবরস্থানে মরদেহ তাঁকে দাফন করা হবে বলে জানা গেছে।

এদিকে প্রবীণ রাজনীতিবিদ মোছলেম উদ্দীন আহমদ এর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাহতাব উদ্দিন চৌধুরী ও সাধারণ সম্পাদক সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগ সভাপতি এম এ সালাম ও সাধারণ সম্পাদক আতাউর রহমান, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল সহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

মোছলেম উদ্দিন আহমদ ২০১৩ সাল থেকে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। ২০২০ সালের ১৩ জানুয়ারির উপ-নির্বাচনে তিনি চট্টগ্রাম-৮ আসনের এমপি নির্বাচিত হন।

টিএএস/এএএম/,এমএমএইচ/০৩

ছবি- বীর মুক্তিযোদ্ধা মোছলেম উদ্দীন আহমদ এমপি

শেয়ার করুন

এই সম্পর্কিত আরো ......
Design Customized By Our Team