1. editor@mvoice24.com : Mahram Hossain : Mahram Hossain
  2. admin@mvoice24.com : admin :
চিটাগাং কিন্ডারগার্টেন ও হাজেরা-তজু স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন - MVOICE 24
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:২৭ পূর্বাহ্ন

চিটাগাং কিন্ডারগার্টেন ও হাজেরা-তজু স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন

ডেক্স নিউজ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৫৯ বার পড়া হয়েছে
ছবি- চিটাগাং কিন্ডারগার্টেন ও হাজেরা-তজু স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা উপস্থিত অতিথিবৃন্দ।

এমভয়েস ডেস্ক, বুধবার, ০১ ফেব্রুয়ারি ২০২৩: চিটাগাং কিন্ডারগার্টেন ও হাজেরা-তজু স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা,সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণী সম্পন্ন হয়েছে।

বুধবার নগরীর চান্দগাঁও থানাধীন চিটাগাং কিন্ডারগার্টেন মাঠে দিনব্যাপী দুই পর্বে এই আয়োজন সম্পন্ন হয়।

প্রথম পর্বের আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী, নুরুল ইসলাম শিক্ষা সমন্বয়ের প্রতিষ্ঠাতা ও সানোয়ারা ইসলাম ট্রাস্টের ম্যানেজিং ট্রাস্টি নুরুল ইসলাম বিএসসি।

প্রধান অতিথির বক্তব্যে নুরুল ইসলাম বিএসসি বলেন, মানুষের শিক্ষা ও সামিজিকীকরণের জন্য শিক্ষা প্রতিষ্ঠানের ভূমিকা খুবই গুরুত্বপূর্ণ। যেই কারণে শিক্ষাকে সাধারণ মানুষের কাছে ছড়িয়ে দিতে শিক্ষা প্রতিষ্ঠান প্রতিষ্ঠাই ছিল আমার অন্যতম লক্ষ্য। তিনি আরো বলেন, ছাত্রদের ভালো মানুষ হিসেবে গড়ে তুলতে শিক্ষকের বড় ভূমিকা রয়েছে। আর ভালো শিক্ষক হতে হলে অবশ্যই পাঠদানের পূর্বে শিক্ষকদের পূর্ব প্রস্তুতি নিতে হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সানোয়ারা গ্রুপের চেয়ারম্যান সানোয়ারা ইসলাম।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বাণিজ্য ও শিল্প মন্ত্রণালয়ের উপ কমিটির সদস্য, চিটাগাং কিন্ডারগার্টেন ও হাজেরা-তজু স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা, নুরুল ইসলাম শিক্ষা সমন্বয়ের সভাপতি ও সানোয়ারা গ্রুপের পরিচালক মুজিবুর রহমান।

সভাপতির বক্তব্যে মুজিবুর রহমান বলেন, “একটি শিশুর প্রধান শিক্ষা কেন্দ্র হলো তার পরিবার। পরিবারের পাশাপাশি শিশুর মেধা বিকাশ ও উজ্জ্বল ভবিষ্যৎ বিনির্মাণে শিক্ষা প্রতিষ্ঠান গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমসহ অনলাইন কার্য়ক্রমে অংশগ্রহণের মাধ্যমে শিক্ষার্থীরা যেন ভিন্ন পথে পরিচালিত না হয় সেজন্য অভিভাবকদের সচেতন থাকার পরামর্শ দেন।

শেষ পর্বে অর্থাৎ সাংস্কৃতিক অনুষ্ঠানে চিটাগাং কিন্ডারগার্টেন ও হাজেরা-তজু স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।

অনুষ্ঠানের সমন্বয়কারী হিসেবে দায়িত্ব পালন করেন চিটাগাং কিন্ডারগার্টেন এর প্রধান শিক্ষক ফাতেমা ইয়াছমিন এবং হাজেরা-তজু স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক এস.এম. ইকবাল।

অনুষ্ঠান সঞ্চালনা করেন চিটাগাং কিন্ডারগার্টেনের সহকারী শিক্ষক সানজিদা সালেহীন এবং হাজেরা-তজু স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক জিনাত ফেরদৌস।

প্রেস বিজ্ঞপ্তি/এমএমএইচ/০৬

ছবি- চিটাগাং কিন্ডারগার্টেন ও হাজেরা-তজু স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা উপস্থিত অতিথিবৃন্দ।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরো ......
Design Customized By Our Team