1. editor@mvoice24.com : Mahram Hossain : Mahram Hossain
  2. admin@mvoice24.com : admin :
আনোয়ারায় বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় ভাইকে মারধরের অভিযোগ - MVOICE 24
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:০০ পূর্বাহ্ন

আনোয়ারায় বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় ভাইকে মারধরের অভিযোগ

ডেক্স নিউজ
  • আপডেট সময় : সোমবার, ৩০ জানুয়ারী, ২০২৩
  • ১৪১ বার পড়া হয়েছে

এমভয়েস ডেস্ক, সোমবার, ৩০ জানুয়ারি ২০২৩:ট্টগ্রামের আনোয়ারায় স্কুলে পড়ুয়া বোনকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় ভাইকে বেধড়ক পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে।

রোববার বিকালে উপজেলার চাতরী ইউনিয়নের কৈনপুরা উচ্চ বিদ্যালয় এলাকায় এ ঘটনা ঘটে। এই ঘটনায় ভুক্তভোগী মোঃ সাউদ রহমান মোসখান নিজে বাদি হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযুক্তরা হলেন, মোঃ সাইমন চৌধুরী, মোঃ রিয়াদ ও মোঃ আংকু। তাঁরা সবাই চাতরী ৪ নং ওয়ার্ডের বাসিন্দা।

এ বিষয়ে বাদী মোঃ সাউদ রহমান মোসখান জানান, অভিযুক্তরা প্রতিনিয়ত কৈনপুরা উচ্চ বিদ্যালয়ের ছাত্রীদের ইভটিজিং করে আসছিলো। তাদের কেউ বাধা দিলে রাজনৈতিক ক্ষমতার কথা বলে খারাপ ব্যবহার করতো। তারই ধারাবাহিকতায় আজ স্কুলের টিফিন ছুটিতে তার বোন মনিরা এশা স্কুলের পাশে কৈনপুরা বাজারে টিফিন কিনতে গেলে তাকে কিশোর গ্যাংয়ের সাইমন চৌধুরী পথ আটকে কুপ্রস্তাব দেয় । এতে এশা প্রতিবাদ করলে তার পড়নের ওরনা ধরে টান দেয়। এসময় স্থানীয়রা প্রতিবাদ করলে তাদের রাজনৈতিক প্রভাবের ভয় দেখিয়ে হুমকি দেওয়া হয়। পরে বিষয়টি স্কুলের প্রধান শিক্ষককে জানালে তিনি আইনের আশ্রয় নেওয়ার পরামর্শ দেন। স্কুল থেকে বেড়িয়ে মোসখান তার বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করতে গেলে কিশোর গ্যাংয়ের সদস্যরা তাকে পিটিয়ে আহত করে। এরপর এই বিষয়ে কাউকে অথবা থানায় অভিযোগ দিলে তার বোনকে তুলি নিয়ে ধর্ষণ ও হত্যার হুমকি দিয়ে পালিয়ে যায় ।

এ বিষয়ে কৈনপুরা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুধাংশুচন্দ্র দেবনাথ বলেন, ইতিপূর্বে স্কুল ছাত্রীদের উত্ত্যক্ত করার কারণে থানায় অভিযোগ দেওয়া পর পুলিশ এসে কয়েকদিন টহল দেওয়াতে বেশ কয়েকমাস বকাটেদের উৎপাত বন্ধ ছিলো। গতকাল আবার স্কুলের এক ছাত্রীকে উত্ত্যক্ত করার বিষয়ে অভিযোগ পেয়েছি এই বিষয়ে থানায় জানানো হয়েছে।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর্জা মুহাম্মদ হাছান বলেন, এ ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে থানায় মামলা হিসেবে নিয়েছে । অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

মোহাম্মদ রিয়াদ হোসেন/এমএমএইচ/০৪

শেয়ার করুন

এই সম্পর্কিত আরো ......
Design Customized By Our Team