1. editor@mvoice24.com : Mahram Hossain : Mahram Hossain
  2. admin@mvoice24.com : admin :
চসিক কাউন্সিলর জসিমের বিচারের দাবীতে সংবাদ সম্মেলন ও মানববন্ধন - MVOICE 24
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:২৭ পূর্বাহ্ন

চসিক কাউন্সিলর জসিমের বিচারের দাবীতে সংবাদ সম্মেলন ও মানববন্ধন

ডেক্স নিউজ
  • আপডেট সময় : শুক্রবার, ২৭ জানুয়ারী, ২০২৩
  • ২১৬ বার পড়া হয়েছে
ছবি- চসিক কাউন্সিলর জসিমের বিচারের দাবীতে সংবাদ সম্মেলন

এমভয়েস ডেস্ক, শুক্রবার, ২৭ জানুয়ারি ২০২৩: চট্টগ্রাম সিটি করপোরেশনের ৯নং ওয়ার্ড কাউন্সিলর জহরুল আলম জসিমের বিচারের দাবীতে সংবাদ সম্মেলন ও মানববন্ধন করছেন নগরীর আকবর শাহ থানাধীন অবস্থিত গুরুকুল ব্রহ্মচর্য্য আশ্রমের সর্বস্তরের ভক্ত ও কমিটির নেতৃবৃন্দ।

২৭ ফেব্রুয়ারী চট্টগ্রাম প্রেস ক্লাব প্রাঙ্গণে সংবাদ সম্মেলনের পূর্বে এক মানববন্ধনে সংগঠনের সহযোগী সম্পাদক রুপেশ কান্তি দাশ রুবেল’র সঞ্চালনায় বক্তব্য রাখেন উপদেষ্ঠা মন্ডলীর সদস্য এড. নিতাই প্রসাদ ঘোষ, আশ্রম পরিচালনা পর্ষদের সভাপতি শচীন্দ্র লাল দে, সাধারণ সম্পাদক কমল চক্রবর্ত্তী, উপদেষ্ঠামন্ডলীর সদস্য লায়ন বিপুল বরণ লোধ, বীর মুক্তিযোদ্ধা কিরণময় ভট্টাচার্য্য, সাবেক সম্পাদক রনজিত শিকদার।

মানববন্ধনে সভাপতির বক্তব্যে বলেন, জহরুল আলম জসিম একজন সাম্প্রদায়িক মনোভাবাপন্ন ব্যক্তি। ২০০৫-২০১০ সাল পর্যন্ত আশ্রম প্রাঙ্গনে অনাকাঙ্খিত বহু ঘটনার মহানায়ক তিনি। আশ্রমের মালিকানাধীন সম্পত্তি বিক্রয়, হস্তান্তর, প্রজাপত্তন যোগ্য নয়। উক্ত সম্পত্তির মালিক বাংলাদেশে বসবাসরত ২ কোটি সনাতনী সম্প্রদায়। উক্ত সম্পত্তি জবর দখল কিংবা আশ্রমে কোনরুপ গোলযোগ সৃষ্টির চেষ্টা হলে ভবিষ্যতে রাজপথে অবস্থান নেওয়ার জন্য ভক্তদের আহ্বান জানিয়ে মানববন্ধন সমাপ্ত ঘোষণা করা হয়।

মানববন্ধন শেষে প্রেস ক্লাবের এস রহমান হলে অনুষ্টিত সংবাদ সম্মেলনে সভাপতিত্ব করেন আশ্রম পরিচালনা পর্ষদের সভাপতি শচীন্দ্র লাল দে। এসময় লিখিত বক্তব্য পাঠ করেন নবগঠিত আশ্রম পরিচালনা পর্ষদের সাধারণ সম্পাদক কমল চক্রবর্ত্তী অলক।
তিনি বলেন, জহরুল আলম জসীম কৃর্তক অবাঞ্চিত ব্যাক্তিদের নিয়ে গত ২৩ জানুয়ারী মন্দির প্রাঙ্গন দখল, পরিচালনা পরিষদের সভাপতিকে আশ্রমে না আসা, হুমকি-ধমকি এবং তাহার অফিসে বসে আশ্রমের পাহাড় কেটে মাটি কাটার ঘোষণা সহ ক্ষমতার অপব্যহারের জোর দেখিয়ে ধর্মীয় চর্চা, ধর্মানভুতি ও গণতান্ত্রিক অধিকারের উপর নগ্ন হস্তক্ষেপ করেন। এই পরিস্থিতিতে উক্ত আশ্রমের ভক্তবৃন্দ, এলাকাবাসী, পরিচালনা পরিষেরদ নেতৃবৃন্দরা আশ্রম রক্ষা ও নিরাপত্তার স্বার্থে প্রশাসনিক সহযোগীতা কামনা করেন।

সম্পাদনায়- এমএমএইচ/০৭

ছবি- চসিক কাউন্সিলর জসিমের বিচারের দাবীতে সংবাদ সম্মেলন।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরো ......
Design Customized By Our Team