1. editor@mvoice24.com : Mahram Hossain : Mahram Hossain
  2. admin@mvoice24.com : admin :
সার্জেন্টের বিচক্ষণতায় ছিনতাকারি চক্র থেকে রক্ষা পেলেন নারী - MVOICE 24
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৮:২৫ অপরাহ্ন

সার্জেন্টের বিচক্ষণতায় ছিনতাকারি চক্র থেকে রক্ষা পেলেন নারী

ডেক্স নিউজ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৯ জানুয়ারী, ২০২৩
  • ১৯৫ বার পড়া হয়েছে

‌‌‘তখন রাত নয়টা। দেওয়ানহাট মোড়ে দায়িত্ব পালন করছিলাম। এর মাঝেই কিছুটা দুরে ফুটপাত থেকে হট্টোগোলের শব্দ পেলাম। ভালো করে খেয়াল করতেই চোখে পড়লো কয়েকজন নারী-পুরুষ একজন ভদ্রমহিলাকে ঘিরে রেখেছে, মহিলাটি তাদেরকে কিছু একটা বলার চেষ্টা করছে। বিষয়টি সন্দেহজনক হওয়ায়া আমি এগিয়ে যাই, কাছে যেতেই বুঝতে পারি মহিলাটি ছিনতাইকারীর কবলে পড়েছেন।’- কথা গুলো বলছিলেন সিএমপি ট্রাফিক (পশ্চিম) এর সার্জেন্ট শুভ চৌধুরী।

বুধবার রাতে ডবলমুড়িং থানাধীন দেওয়ানহাটে ছিনতাইকারীর শাহানা ইয়াসমিন নামের ওই নারী থেকে স্মার্ট ফোন, দুটি ব্যাংকের এটিএমকার্ড ও নগদ পাঁচ হাজার টাকা ছিনিয়ে নেয়। পরে রাস্তায় দায়িত্বরত পুলিশ সদস্যরা বিষয়টি বুঝতে পেরে ছিনতাইকারী দলের দুই শিশু সদস্যকে আটক করে এবং ছিনতাই হওয়া নগদ টাকা ও জিনিষ উদ্ধার করেন।

সিএমপি ট্রাফিক (পশ্চিম) এর সার্জেন্ট শুভ চৌধুরী বলেন, মূলত ওরা ছিলো একটি সংঘবদ্ধ ছিনতাকারী দল। ভিকটিম যখন ফুটপাতে বাজার করছিলো তখন ছিনতাইকারীরা কৌশলে তাকে ঘিরে ফেলে তার মোবাইল-টাকা হাতিয়ে নেয়। আমি বিষয়টি বুঝতে পেরে তাদের ধাওয়া দিলে দুই শিশু সদস্যের হাতে ছিনতাইকৃত মালামাল ও টাকা রেখে বাকিরা পালিয়ে যায়।

ওই দলে দুই নারী ও এক পুরুষ সদস্য ছিলো। আটক শিশুদের থানায় নিয়ে আসা হয়েছে, উদ্ধার হওয়া টাকা ও মালামাল ডবলমূরিং থানার মাধ্যমে ভিকটিমকে বুঝিয়ে দেওো হয়েছে। এ ঘটনায় একটি মামলা দায়েরের কার্যক্রম প্রক্রিয়াধীন আছে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরো ......
Design Customized By Our Team