1. editor@mvoice24.com : Mahram Hossain : Mahram Hossain
  2. admin@mvoice24.com : admin :
আনসারের খুলনা রেঞ্জ পর্যায়ে আন্তঃ ব্যাটালিয়ন ফুটবল-ভলিবল প্রতিযোগিতার উদ্বোধন - MVOICE 24
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:২২ পূর্বাহ্ন

আনসারের খুলনা রেঞ্জ পর্যায়ে আন্তঃ ব্যাটালিয়ন ফুটবল-ভলিবল প্রতিযোগিতার উদ্বোধন

ডেক্স নিউজ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৯ ডিসেম্বর, ২০২২
  • ১৮৭ বার পড়া হয়েছে
ছবি- আনসারের খুলনা রেঞ্জ পর্যায়ে আন্তঃ ব্যাটালিয়ন ফুটবল-ভলিবল প্রতিযোগিতার উদ্বোধন করেন রেঞ্জ কমান্ডার শাহ্ আহমদ ফজলে রাব্বি।

মভয়েস ডেস্ক, খুলনা, বৃহস্পতিবার, ২৯ ডিসেম্বর ২০২২: বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর খুলনা রেঞ্জ পর্যায়ে আন্তঃ ব্যাটালিয়ন ফুটবল-ভলিবল প্রতিযোগিতার উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (২৭ ডিসেম্বর) সকালে খুলনা ৩ আনসার ব্যাটালিয়নের বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর আঞ্চলিক প্রশিক্ষণ কেন্দ্রে আন্তঃ ব্যাটালিয়ন ফুটবল ও ভলিবল প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর খুলনা রেঞ্জ কমান্ডার শাহ্ আহমদ ফজলে রাব্বি।

এ সময় অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন ৭ আনসার ব্যাটালিয়নের পরিচালক মোল্যা আবু সাইদ, ১৪ আনসার ব্যাটালিয়নের পরিচালক মোঃ তরফদার আলমগীর হোসেন, ৩০ আনসার ব্যাটালিয়নের অধিনায়ক মো: এনামুল হক, খুলনা জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী কমান্ড্যান্ট মোঃ সেলিমুজ্জামান, ২২ আনসার ব্যাটালিয়নের অধিনায়ক এস.এম. মুজিবুল হক পাভেল, পিভিএম, ৩ আনসার ব্যাটালিয়নের অধিনায়ক চন্দন দেবনাথ, সহকারী পরিচালক নাজমুছ সালেহীন নূর এবং কোম্পানী কমান্ডার মোহাম্মদ নুরুজ্জামান ও ৩ আনসার ব্যাটালিয়নের সকল পদবীর ব্যাটালিয়ন আনসার সদস্যগন।

উদ্বোধনী অনুষ্ঠানে রেঞ্জ কমান্ডার বলেন, ক্রীড়াক্ষেত্রে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর রয়েছে বিশাল ঐতিহ্য্। এ বাহিনী তৃণমূল পর্যায় থেকে ক্রীড়াবিদ সংগ্রহ করে প্রশিক্ষণের মাধ্যমে জাতীয় পর্যায়ের ক্রীড়াবিদ হিসেবে পরিণত করে। এ বাহিনীর ক্রীড়াবিদগণ জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে ব্যাপক সফলতা লাভ করেছে। বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী বাংলাদেশ গেমস্ এ অংশগ্রহণ করে পর পর ৪ (চার) বার চ্যাম্পিয়ন হওয়ার বিরল গৌরব অর্জন করেছে। ক্রীড়াক্ষেত্রে অসাধারণ সাফল্যের জন্য এ বাহিনী সর্বোচ্চ পুরস্কার স্বাধীনতা পদক অর্জন করেছে জানিয়ে রেঞ্জ কমান্ডার খুলনা সকল ব্যাটালিয়ন আনসার সদস্যকে ক্রীড়াক্ষেত্রে আরো বেশি মনোযোগ এবং পরিশ্রমের মাধ্যমে বাহিনীর সম্মান বৃদ্ধিতে এগিয়ে আসতে আহবান করেন।

২৭ ডিসেম্বর হতে ৪ দিনব্যাপী খুলনা ও বরিশাল রেঞ্জের ৫টি আনসার ব্যাটালিয়নের ফুটবল ও ভলিবল দল প্রতিযোগিতায় অংশগ্রহণ করছে। আঞ্চলিক পর্যায়ের খেলাগুলো ৩ আনসার ব্যাটালিয়ন, ইলাইপুর, রূপসা, খুলনা মাঠে অনুষ্ঠিত হবে। এ খেলায় প্রতিটি ব্যাটালিয়ন নিজেদের সাথে প্রতিযোগিতায় অংশগ্রহণে ১০ (দশ) টি ফুটবল ম্যাচ এবং ১০ (দশ) টি ভলিবল ম্যাচ অনুষ্ঠিত হবে। উক্ত প্রতিযোগিতা হতে ফুটবল এবং ভলিবলে একটি করে ব্যাটালিয়ন চ্যাম্পিয়ন হবে এবং চ্যাম্পিয়ন দলকে ট্রফি প্রদানের মাধ্যমে ৩০-১২-২০২২খ্রি. তারিখে আঞ্চলিক পর্যায়ের খেলার সমাপনী করা হবে।

প্রেসবিজ্ঞপ্তি/এমএমএইচ/৭ 

ছবি- আনসারের খুলনা রেঞ্জ পর্যায়ে আন্তঃ ব্যাটালিয়ন ফুটবল-ভলিবল প্রতিযোগিতার উদ্বোধন করেন রেঞ্জ কমান্ডার শাহ্ আহমদ ফজলে রাব্বি।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরো ......
Design Customized By Our Team